Asia Cup 2022: ফাইনাল হেরে মেজাজ খোয়ালেন পিসিবি চেয়ারম্যান রামিজ রাজা, ম্যাচের পর সাংবাদিকের সঙ্গে জড়ালেন হাতাহাতিতে !! 1

Asia Cup 2022: ২০২২ সালের এশিয়া কাপে পাকিস্তানকে হারিয়ে ষষ্ঠবারের মতো ট্রফি জিতেছে শ্রীলঙ্কা। ফাইনালে শ্রীলঙ্কা পাকিস্তানকে ২৩ রানে হারিয়েছে। শ্রীলঙ্কা টুর্নামেন্টের তাদের প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে হেরেছে কিন্তু তারপরে দুবাইতে এশিয়া কাপ ২০২২ ট্রফি তুলতে টানা পাঁচটি ম্যাচ জিতেছে। পাকিস্তানের পরাজয়ের পর, পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি রমিজ রাজা স্টেডিয়ামের বাইরে কয়েকজন সাংবাদিকের সাথে কথা বলেন। সেই সময় তিনি খুব ক্ষুব্ধ হন এবং প্রকাশ্যে ধাক্কাধাক্কি করতে দেখা যায়।

রমিজ রাজাকে হাতাহাতি করতে দেখা গেছে

এই ম্যাচে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন, দলটিও শুরুটা ভালো করে কিন্তু শ্রীলঙ্কার ব্যাটসম্যান ভানুকা রাজাপাকসে (৭১), ওয়ানিন্দু হাসরাঙ্গা (৩৬) এবং চমিকা করুণারত্নে (১৪) দুর্দান্ত ব্যাটিং করেন। ১৭১ রান তাড়া করতে নেমে ব্যর্থ হয় পাকিস্তানের পুরো দল। ম্যাচের পর যখন ভারতীয় সাংবাদিক রমিজ রাজাকে জিজ্ঞেস করেছিলেন, পাকিস্তানি জনসাধারণের জন্য তার কাছে কোন বার্তা আছে কি না, যারা পরাজয়ে খুবই অসন্তুষ্ট হবেন। এ প্রশ্নে রেগে গিয়ে সবার সামনে সাংবাদিকের ফোন টেনে ধরতে দেখা যায় তাকে। রমিজ রাজার এই ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে।

পাকিস্তানের ব্যাটিং ফ্লপ

Asia Cup 2022: ফাইনাল হেরে মেজাজ খোয়ালেন পিসিবি চেয়ারম্যান রামিজ রাজা, ম্যাচের পর সাংবাদিকের সঙ্গে জড়ালেন হাতাহাতিতে !! 2

১৭১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ২০ ওভারের খেলায় ১৪৭ রানে অলআউট হয় পাকিস্তান। শ্রীলঙ্কার পক্ষে সবচেয়ে সফল বোলার ছিলেন প্রমোদ মধুশান (৪/৩৪), ওয়ানিন্দু হাসরাঙ্গা (৩/২৭) এবং চামিকা করুনারত্নে (২/৩৩)। সেই সঙ্গে বাবর আবারও কম এআনে আউট হন এবং পরের বলেই শূন্য রানে ফেরেন ফখর জামানও। মোহাম্মদ রিজওয়ান (৫৫) এবং ইফতিখার আহমেদ (৩২) ৭১ রানের জুটি গড়েন কিন্তু তাদের জুটির জন্য ৫৯ বল নেন, যা পাকিস্তানের জন্য ক্ষতির কারণ হয়।

Leave a comment

Your email address will not be published.