Asia Cup 2022: এশিয়া কাপে রাহুল দ্রাবিড়ের গদি সামলাবেন এই অভিজ্ঞ, দুবাইয়ে পৌঁছেই বিরাট-রোহিতদের দিলেন এই মহামূল্যবান টিপস 1

Asia Cup 2022: এশিয়া কাপ ২০২২-এর ডঙ্কা বাজতে আর মাত্র কয়েকদিন বাকি। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দলও (Team India) মঙ্গলবার সংযুক্ত আরব আমিরশাহী (UAE) পৌঁছেছে। যেখানে মহালড়াই শুরু হতে চলেছে এশিয়ার দেশগুলোর মধ্যে। কিংবদন্তি খেলোয়াড়দেরও দেখা যাবে এই টুর্নামেন্টে। এদিকে, বড় খবর আসছে যে টিম ইন্ডিয়ার নিয়মিত কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) করোনা পজিটিভ হওয়ার পরে এনসিএ ডিরেক্টর ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman) ভারতীয় দলে যোগ দিয়েছেন।

লক্ষ্মণ এশিয়া কাপ ২০২২-এর জন্য দুবাই পৌঁছেছেন

VVS Laxman

Cricbuzz থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, সাম্প্রতিক জিম্বাবোয়ে সফরে ভারতীয় ক্রিকেট দলের কোচ ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman) হারারে থেকে সরাসরি দুবাই পৌঁছেছেন। যেখানে টিম ইন্ডিয়া ইতিমধ্যেই উপস্থিত ছিল, সেখানে জল্পনা ছিল যে লক্ষ্মণ এশিয়া কাপ ২০২২-এ রাহুল দ্রাবিড়ের অনুপস্থিতিতে টিম ইন্ডিয়ার জন্য স্বল্পমেয়াদী কোচের ভূমিকা পালন করতে পারে। যদিও এ বিষয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোন বিবৃতি আসেনি। কিন্তু ঠিক যেমন রাহুলের (Rahul Dravid) অনুপস্থিতিতে আয়ারল্যান্ড ও জিম্বাবোয়ে সফরে প্রধান কোচের দায়িত্ব নেন লক্ষ্মণ। এমন পরিস্থিতিতে ২০২২ সালের এশিয়া কাপেও এই দায়িত্ব পাওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে।

রাহুল দ্রাবিড় করোনায় আক্রান্ত হয়েছেন

Asia Cup 2022: এশিয়া কাপে রাহুল দ্রাবিড়ের গদি সামলাবেন এই অভিজ্ঞ, দুবাইয়ে পৌঁছেই বিরাট-রোহিতদের দিলেন এই মহামূল্যবান টিপস 2

ভারতীয় ক্রিকেট দলের নিয়মিত প্রধান কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) এশিয়া কাপ ২০২২-এর জন্য টিম ইন্ডিয়ার সাথে যাননি। মঙ্গলবার, যখন ১৫-সদস্যের ভারতীয় দল সমস্ত সহায়তা কর্মীদের সাথে সংযুক্ত আরব আমিরশাহীর (UAE) উদ্দেশ্যে রওনা হয়েছিল, তখন জানানো হয়েছিল যে রাহুল দ্রাবিড় করোনা সংক্রমণের কারণে দলে যোগ দিতে পারেননি। এই বিষয়ে তথ্য দিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, “রাহুল দ্রাবিড় বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন এবং তার করোনার হাল্কা লক্ষণ রয়েছে। নেগেটিভ COVID-19 রিপোর্ট নিয়ে ফিরে আসার পরেই তিনি দলে যোগ দেবেন।”

Leave a comment

Your email address will not be published.