Rahul Dravid

Asia Cup 2022: ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় করোনা পজিটিভ হয়েছেন। ২৭ আগস্ট থেকে শুরু হতে চলা ভারতীয় দল আজ এশিয়া কাপে অংশ নিতে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে রওনা হয়েছে। জিম্বাবোয়ে সফরে টিম ইন্ডিয়ার সঙ্গে যাননি দ্রাবিড়। এশিয়া কাপের আগে তাকে বিশ্রাম দেওয়া হয়েছিল। তার স্থলাভিষিক্ত হন জাতীয় ক্রিকেট একাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণ। তাকে প্রধান কোচের ভূমিকায় দেখা যায়।

দলের সঙ্গে দুবাই যাননি

Asia Cup 2022: এই মারাত্মক কারণে দলের সঙ্গে দুবাই যেতে পারলেন না কোচ রাহুল দ্রাবিড়, এশিয়া কাপের আগে ভারতীয় দলে আলোড়ন !! 1

ভারতীয় দলের সঙ্গে দুবাই যাননি রাহুল দ্রাবিড়। তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে। মঙ্গলবার সকালে, অধিনায়ক রোহিত শর্মা সহ টিম ইন্ডিয়ার অন্যান্য খেলোয়াড়রা টুর্নামেন্টে অংশ নিতে দুবাই চলে যান। এশিয়া কাপ দলের অনেক খেলোয়াড় জিম্বাবোয়ে সফরে গেছেন। জিম্বাবোয়ে থেকেই তারা সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছাবে। করোনার রিপোর্ট নেগেরিভ আসার পরই ভারতীয় দলে যোগ দিতে পারবেন দ্রাবিড়।

প্রথম বড় টুর্নামেন্ট

Rahul Dravid and Virat Kohli

গত বছর বিশ্বকাপের পর ভারতীয় দলের প্রধান কোচের পদ পান রাহুল দ্রাবিড়। এশিয়া কাপ হবে তার প্রথম সবচেয়ে বড় টুর্নামেন্ট। এখন করোনার কারণে এই সময়ে তার দলের সঙ্গে থাকা নিয়েই প্রশ্ন উঠেছে। অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এশিয়া কাপে দলের মূল খেলোয়াড়রা রয়েছেন এবং এখানে দলটি তার প্রস্তুতিও পরীক্ষা করবে।

জুন মাসে ভারতীয় দল ইংল্যান্ড সফরে গিয়েছিল। সেখানে টেস্ট ম্যাচের আগে করোনায় আক্রান্ত হন অধিনায়ক রোহিত শর্মা। ভারতীয় দলকে হারের খেসারত বয়ে বেড়াতে হয়েছে। এখন এশিয়া কাপের আগেই আক্রান্ত হয়েছেন প্রধান কোচ। জল এখন কোন দিকে গড়াবে, সেটা এখন শুধুমাত্র সময়ই বলবে।

এশিয়া কাপের জন্য ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), দীপক হুডা, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং, আভেশ খান

Leave a comment

Your email address will not be published.