Asia Cup 2022: এশিয়া কাপের ফাইনালে দুবাই স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হয়নি ভারতীয় ফ্যানদের !! কারণটা জানলে চোখ কপালে উঠবে 1

Asia Cup 2022: এশিয়া কাপ ২০২২-এর দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ফাইনাল ম্যাচের আগে ভারতীয় ক্রিকেট ফ্যানদের সঙ্গে দুর্ব্যবহারের ঘটনা প্রকাশ্যে এসেছে। যেখানে ভারত আর্মি ও টিম ইন্ডিয়ার জার্সি পরে ফাইনাল ম্যাচ দেখতে আসা দর্শকদের স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হয়নি। ভারতীয় ক্রিকেট দলের ফ্যান গ্রুপ ভারত আর্মির টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে কুনাল নামে এক ব্যক্তি তার সতীর্থদের সাথে বলেছেন যে তাদের ভারতীয় দলের জার্সি পরে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রবেশ করতে দেওয়া হয়নি।

ভারতীয় জার্সি পরার কারণে স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হয়নি

ভিডিওতে ওই ফ্যান বলেন, “আপনি দেখতে পাচ্ছেন যে আমরা দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের বাইরে আছি। ব্যাপারটা হল একজন ভারতীয় ভক্ত হিসেবে আমাদের ফাইনাল ম্যাচ দেখতে স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হচ্ছে না। এটা শুধু আমার সাথেই নয়, অন্যান্য মানুষের সাথেও ঘটেছে। আমরা ভারতের জার্সি পরেছিলাম বলে আমাদের সরাসরি ফিরে যেতে বলা হয়েছিল। আমি বুঝতে পারি যে স্টেডিয়ামে শুধুমাত্র শ্রীলঙ্কা এবং পাকিস্তানের সমর্থকদের অনুমতি দেওয়ার নির্দেশনা থাকবে।

নিরাপত্তাকর্মীরা ধাক্কা মেরে বললেন- ‘ভারত গো ব্যাক’

Asia Cup 2022: এশিয়া কাপের ফাইনালে দুবাই স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হয়নি ভারতীয় ফ্যানদের !! কারণটা জানলে চোখ কপালে উঠবে 2

আরেক ভক্ত নরেশ বলেন, পুলিশ মারধর করছে এবং বলছে ইন্ডিয়া গো আউট, গো ব্যাক (ইন্ডিয়া গো আউট, গো ব্যাক)। এই জার্সি পরবেন না। ভারতের জার্সি পরার কারণে আমাদের স্টেডিয়ামে ঢুকতে দেওয়া হয়নি। আমরা ক্রিকেট দেখতে এবং মজা করতে এসেছি। কিন্তু এটা ভুল। ভিডিওতে দেখা ওই মহিলা ভক্ত বলেছেন, “স্টেডিয়ামের লোকজন আমাদের বলেছে, ভেতরে যেতে চাইলে শ্রীলঙ্কা বা পাকিস্তানের জার্সি পরে যান।”

Read More: T20 World Cup 2022: ৩ জন ভারতীয় ক্রিকেটার যারা এই বছর T20 বিশ্বকাপে দলে সুযোগ পেলেন না !!

Leave a comment

Your email address will not be published.