Axar Patel

Asia Cup 2022: এশিয়া কাপ ২০২২-এ সুপার ৪-এর আগে ভারত একটি ধাক্কা খেয়েছে। টিম ইন্ডিয়ার অলরাউন্ডার খেলোয়াড় রবীন্দ্র জাদেজা চোটের কারণে ছিটকে গেছেন। তার জায়গায় দলে জায়গা পেয়েছেন অক্ষর প্যাটেল। পাকিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন জাদেজা। হার্দিক পান্ডিয়ার সঙ্গে জুটি খেলে ভারতকে জয়ের পথে নিয়ে যান তিনি। চোটের কারণে আগামী ম্যাচগুলোতে খেলতে পারবেন না জাদেজা।

Ravindra Jadeja

ভারতীয় দল সুপার ৪-এর প্রথম ম্যাচ খেলবে ৪ সেপ্টেম্বর। এর আগে জাদেজার চোট দলের জন্য বড় ধাক্কা। বিসিসিআই টুইট করে এই তথ্য জানিয়েছে। জাদেজার পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন অক্ষর। জাদেজা ডান হাঁটুতে চোট পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন। জাদেজা বর্তমানে বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন।

ভারত-পাকিস্তানের মধ্যে অনুষ্ঠিত ম্যাচে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন জাদেজা। ২৯ বলে ২ চার ও ২ ছক্কার সাহায্যে ৩৫ রান করেন তিনি। জাদেজা ও পান্ডিয়ার মধ্যে হাফ সেঞ্চুরির জুটি ছিল। যার কারণে সহজেই জিতেছে টিম ইন্ডিয়া। কিন্তু এখন চোটের কারণে বাইরে রয়েছেন জাদেজা। ভারতের ভালো খেলোয়াড়দের তালিকায় অক্ষরও রয়েছে। জিম্বাবোয়ে ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভালো করেছেন তিনি। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও পারদর্শী তিনি।

Leave a comment

Your email address will not be published.