Asia Cup 2022: "কোহলির বোলিং তোমার চেয়ে ভালো.....", নেটিজেনদের ক্ষোভের শিকার হলেন এই তারকা বোলার !! 1
India's Virat Kohli delivers a ball during the Asia Cup Twenty20 international cricket match between India and Hong Kong at the Dubai International Cricket Stadium in Dubai on August 31, 2022. (Photo by Surjeet Yadav / AFP) (Photo by SURJEET YADAV/AFP via Getty Images)

Asia Cup 2022: এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে হংকংকে ৪০ রানে হারিয়ে দিয়েছে টিম ইন্ডিয়া। প্রথম ম্যাচে পাকিস্তানকে পরাস্ত করার পর টানা দুই জয়ের পর সুপার-৪-এ যোগ্যতা অর্জন করেছে টিম ইন্ডিয়া। টিম ইন্ডিয়া হয়তো দুটি ম্যাচই জিতেছে, কিন্তু এমন একজন খেলোয়াড় আছে যার পারফরম্যান্সে ভারতীয় সমর্থকরা খুশি নয়। তারা প্রতিনিয়ত এই খেলোয়াড়কে দল থেকে বের করে দেওয়ার দাবি জানাচ্ছেন।

এই খেলোয়াড়ের পারফরমেন্স খুবই খারাপ

Asia Cup 2022: "কোহলির বোলিং তোমার চেয়ে ভালো.....", নেটিজেনদের ক্ষোভের শিকার হলেন এই তারকা বোলার !! 2

পাকিস্তানের বিপক্ষে খারাপ পারফরমেন্স করা আভেশ খান হংকংয়ের বিরুদ্ধেও ফ্লপ প্রমাণিত হন। তার বলে প্রচুর রান তুলে নেয় হংকংয়ের ব্যাটসম্যানরা। আভেশ খান পাকিস্তানের বিরুদ্ধে ২ ওভারে ১৯ রান দেওয়ার পাশাপাশি মাত্র ১টি উইকেট নিয়েছিলেন। আভেশ খানের এই খারাপ পারফরম্যান্স আগামী ম্যাচগুলিতে টিম ইন্ডিয়ার জন্য একটি বড় সমস্যা হতে পারে। এর পরে এই খেলোয়াড়কে দল থেকে বার করে দেওয়ার কথা বলা হচ্ছে।

টুইটারে রসিকতা করা হচ্ছে

আভেশ খানের বাজে বোলিংয়ের কারণে ক্রিকেট ফ্যানরা তাকে নিয়ে টুইটারে ঠাট্টা করেছেন। এমনকি মানুষজন বিশ্বাস করছে যে, কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলি আবেগের সাথে তার থেকে ভাল বোলিং করতে পারেন। ফ্যানরা যত দ্রুত সম্ভব তাকে দল থেকে বের করার দাবি তুলেছে। শুধু এশিয়া কাপেই নয়, এর আগে বিভিন্ন সিরিজেও আভেশের পারফরম্যান্স খারাপ হয়েছে।

প্রতিনিয়ত টিম ইন্ডিয়াতে জায়গা পাচ্ছেন

Asia Cup 2022: "কোহলির বোলিং তোমার চেয়ে ভালো.....", নেটিজেনদের ক্ষোভের শিকার হলেন এই তারকা বোলার !! 3

আভেশ খান আইপিএলে দুর্দান্ত পারফর্ম করে টিম ইন্ডিয়াতে জায়গা করে নিয়েছিলেন। কিন্তু টিম ইন্ডিয়াতে তিনি ক্রমাগত ফ্লপ করছেন। এশিয়া কাপ ২০২২-এ, তিনি জাসপ্রীত বুমরাহ এবং হর্ষাল প্যাটেলের চোটের পরে জায়গা পেয়েছিলেন। তিনি এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ১৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এই ম্যাচে, আভেশ খান ৯.১০ ইকোনমিতে রান দিয়ে ১৩ উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.