Asia Cup 2022: চলতি এশিয়া কাপের বাইরে ফর্মহীন আভেশ, টিম ইন্ডিয়ায় জায়গা করে নিলেন এই ভয়ঙ্কর খেলোয়াড় !! 1

Asia Cup 2022: এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন ভারতের ফাস্ট বোলার আভেশ খান। তার জায়গায় দলে নেওয়া হয়েছে দীপক চাহারকে। পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচের আগে অসুস্থ হয়ে পড়েছিলেন আভেশ। এই কারণে টানা দুই ম্যাচের বাইরে ছিলেন তিনি। সুপার-৪ রাউন্ডে পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম একাদশে জয়গা করে নিতে পারেননি। এশিয়া কাপে বাদ পড়া দ্বিতীয় ভারতীয় খেলোয়াড় আভেশ। তার আগে হাঁটুর চোটের কারণে মাঠের বাইরে ছিলেন রবীন্দ্র জাদেজা।

এশিয়া কাপের এই আসরটি আভেশের জন্য স্মরণীয় ছিল না। গ্রুপ রাউন্ডে খেলেছেন পাকিস্তান ও হংকংয়ের বিপক্ষে। দুই ম্যাচেই ব্যয়বহুল প্রমাণিত হন তিনি। পাকিস্তানের বিপক্ষে দুই ওভারে ১৯ রানে মাত্র একটি উইকেট নিতে পেরেছিলেন তিনি। একই সময়ে, হংকংয়ের বিপক্ষে, তিনি চার ওভারে ৫৩ রান দেন। সেই ম্যাচেও তার একটি উইকেট ছিল তার পকেটে।

চাহার ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন

Asia Cup 2022: চলতি এশিয়া কাপের বাইরে ফর্মহীন আভেশ, টিম ইন্ডিয়ায় জায়গা করে নিলেন এই ভয়ঙ্কর খেলোয়াড় !! 2

দীপক চাহারের কথা বলতে গেলে, পাকিস্তানের বিপক্ষে সুপার-৪ রাউন্ডের ম্যাচের আগে তাকে নেটে অনুশীলন করতে দেখা গেছে। তিনি একটি ভিডিও শেয়ার করেছেন। চাহার ভিডিওর সাথে বিখ্যাত চলচ্চিত্র ৩ ইডিয়টসের সংলাপও পোস্ট করেছিলেন। তিনি লিখেছেন, “সফলতার পিছনে দৌড়াবেন না, শ্রেষ্ঠত্বের পিছনে ছুটুন, সাফল্য আপনাকে এক ঝলকানিতে আপনাকে অনুসরণ করবে।”

চাহার ফেব্রুয়ারিতে আহত হন

Asia Cup 2022: চলতি এশিয়া কাপের বাইরে ফর্মহীন আভেশ, টিম ইন্ডিয়ায় জায়গা করে নিলেন এই ভয়ঙ্কর খেলোয়াড় !! 3

চলতি বছরের ফেব্রুয়ারিতে চোট পান দীপক চাহার। এই কারণে আইপিএলসহ অনেক সিরিজের বাইরে থাকতে হয়েছে তাকে। প্রায় ছয় মাস মাঠের বাইরে থাকার পর জিম্বাবোয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ফিরেছেন চাহার। তিনি দুর্দান্ত বোলিং করেছেন। চাহার তার বোলিং দিয়ে প্রমাণ করলেন যে এতদিন আউট থাকার পরেও তার গতি অক্ষুণ্ণ রয়েছে।

Leave a comment

Your email address will not be published.