"এভাবেও কেউ জামা পছন্দ করেন ?" অশ্বিনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল !! 1

এই বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছে ভারতীয় দল। গ্রুপ স্টেজে পাঁচটি ম্যাচের মধ্যে চারটি ম্যাচে জয়লাভ করেছে ভারতীয় দল। কেবলমাত্র দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেই জিততে ব্যর্থ হয়েছে দল। ভারতীয় দলের বিপক্ষে খেলতে দেখা যাবে ইংল্যান্ড দলকে, দুই দলের মধ্যে একটি ভালো টক্কর দেখা যাবে বলে মনে করছে ক্রিকেট বিশ্ব। ভারতীয় দল ২০১৬ সালের পর বিশ্বকাপের সেমিফাইনালে প্রবেশ করেছে অন্যদিকে ইংল্যান্ড দল শেষ ৩ বছর ধরে সেমিফাইনালে উঠছে তবে এখনও পর্যন্ত ট্রফি জিততে পারেনি দল। অন্যদিক ভারত প্রথম বছরেই (২০০৭) টি টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল।

বিশ্বকাপের মঞ্চে ভারতীয় দল

"এভাবেও কেউ জামা পছন্দ করেন ?" অশ্বিনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল !! 2

ভারতীয় দলের হয়ে ছন্দ দেখাচ্ছেন বিরাট কোহলি, সূর্য কুমার যাদব, লোকেশ রাহুল দের মতন ব্যাটসম্যানেরা, শুধু ব্যাটিং নয় বোলার রাও তাদের ১০০ শতাংশ দিচ্ছেন। ভারতীয় দলের হয়ে সবথেকে বেশি উইকেট নিয়েছেন আরশদীপ সিং (১০টি), ৮ টি উইকেট নিয়েছেন হার্দিক পান্ডিয়া এবং ৬টি করে উইকেট নিয়েছেন শামি ও অশ্বিন।  তবে ভারতীয় দলে অশ্বিনের সিলেকশন অনেক অভিজ্ঞ ক্রিকেটারদের পছন্দ হয়নি, তাদের মতে অশ্বিনের পরিবর্তে চাহালকে দলে সুযোগ দেওয়াটাই উচিত ছিল।

বিশ্বকাপে অশ্বিনের পারফরমেন্স

"এভাবেও কেউ জামা পছন্দ করেন ?" অশ্বিনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল !! 3

এই বিশ্বকাপে ভালো পারফরম্যান্স করেছেন অশ্বিন। অশ্বিন একজন চতুর বোলার, কিভাবে ব্যাটসম্যানকে জালে ফাঁসাতে হয় তিনি ভাল রকম জানেন। এই বিশ্বকাপে তিনি বাংলাদেশ এবং পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ ছাড়া বাকি তিনটি ম্যাচেই উইকেট নিয়েছেন। ৭.৫৩ ইকোনোমিতে ৫ ম্যাচে নিয়েছেন ৬ টি উইকেট।

মাঠে অশ্বিনের ক্রিয়াকলাপ

"এভাবেও কেউ জামা পছন্দ করেন ?" অশ্বিনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল !! 4
PERTH, AUSTRALIA – OCTOBER 30: Ravichandran Ashwin of India celebrates taking the wicket of Tristan Stubbs of South Africa during the ICC Men’s T20 World Cup match between India and South Africa at Perth Stadium on October 30, 2022 in Perth, Australia. (Photo by Will Russell-ICC/ICC via Getty Images)

অশ্বিনের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে তার ম্যাচের জামা পছন্দ করতে দেখা যাচ্ছে, ঘটনাটি ঘটেছে যখন ভারত ও জিম্বাবুয়ের ম্যাচের আগে ভারত অধিনায়ক রোহিত শর্মা এবং জিম্বাবুয়ে অধিনায়ক ক্রেগ আরভিন টস করতে গিয়েছিলেন, তখনই রোহিতদের পিছনে চলে আসেন অশ্বিন, সেখানে তিনি তার জামা পছন্দ করছিলেন তার জামা পছন্দ করার ধরণটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল।

দেখে নিন সেই ভিডিও

Leave a comment

Your email address will not be published.