ভারতীয় দলের নতুন অলরাউন্ডার খুঁজে পেলেন আশিস নেহরা, হতে পারেন পরবর্তী সুপারস্টার !! 1

ভারতীয় দলের অন্যতম উল্লেখযোগ্য প্লেয়ার হলেন আশিস নেহরা (Ashish Nehra), বাম হাতে ব্যাটসম্যানদের পরাস্ত করতে দেখতে পাওয়া গিয়েছে বারবার, ক্রিকেটকে আলবিদা জানিয়েছেন ২০১৭ সালে, বর্তমানে গুজরাট টাইটানস দলের কোচ হিসেবে প্রথম বছরেই আইপিএল ট্রফি জয়লাভ করেছেন নেহরা, বর্তমানে তিনি নিউজিল্যান্ডে আছেন, প্রাইম ভিডিওতে ধারাভাষ্য দিতে শোনা যাচ্ছে তাকে, ভারতীয় দলের এই অভিজ্ঞ বোলার ভারতীয় দলের নতুন অলরাউন্ডার খুঁজে পেলেন, চলতি নিউজিল্যান্ড সিরিজেই খুঁজে পেলেন এই অলরাউন্ডার কে।

নতুন অলরাউন্ডার খুঁজে পেলেন আশিস নেহরা

ভারতীয় দলের নতুন অলরাউন্ডার খুঁজে পেলেন আশিস নেহরা, হতে পারেন পরবর্তী সুপারস্টার !! 2

ভারতীয় দল বর্তমানে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ টি একদিনের ম্যাচ খেলেছে, যেখানে ভারতীয় দল ১-০ ব্যাবধানে পরাজিত হয়েছে, ম্যাচের শুরুতে ধারাভাষ্য দিচ্ছিলেন আশিস নেহরা, গৌরব কাপুর এবং মোহাম্মদ কাইফ, ধারাভাষ্য দিতে গিয়ে গৌরব কাপুর আজকের ম্যাচে অনুপস্থিত পঞ্চম বোলার নিয়ে বিশ্লেষণ করছিলেন তখন নেহরাজির পিছনে আসতে আসতে আসছিলেন উইজি চাহাল, যখন গৌরব কাপুর চাহালকে দেখে আশিস নেহরাকে বলেন, “আজকে পঞ্চম বোলার না খেলানোর পিছনে যার (চাহাল) বেশি ভূমিকা, তিনি আপনার পিছনে দাঁড়িয়ে আছেন।” তখন নেহরা তাকে দেখতে পেয়ে বলেন, ” ইনি বোলার নন ইনি হলেন অলরাউন্ডার।

দেখেনিন ভিডিও

চাহালের ক্রিকেট ক্যারিয়ার

ভারতীয় দলের নতুন অলরাউন্ডার খুঁজে পেলেন আশিস নেহরা, হতে পারেন পরবর্তী সুপারস্টার !! 3

যদিও আশিস নেহরা মজা করেই চাহালকে অলরাউন্ডার বলেছেন, চাহাল ব্যাটিং করতে আসেন নবম দশম স্থানে, তিনি ব্যাটিং করার সুযোগ পাননা, বল হাতে দুরন্ত বোলিং করেন এই ডানহাতি লেগ স্পিনার। এই অভিজ্ঞ লেগ স্পিনার ভারতীয় দলের হয়ে ইতিমধ্যে ৬৯ টি একদিনের খেলায় ১১৮ টি উইকেট নিয়েছেন এবং ৭০ টি টি টোয়েন্টি খেলায় ৮৭ টি উইকেট নিয়েছেন। আইপিএলে গত সিজিনে পার্পল ক্যাপ জিতেছিলেন, রাজস্থ্যান রয়্যালস কে আইপিএল ফাইনাল পর্যন্ত নিয়ে যাওয়ায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তিনি।

Leave a comment

Your email address will not be published.