এই আফগান ক্রিকেটারের সাথে বিয়ে ভেঙে যেতে চলেছে আরশি খানের! রইল এই চাঞ্চল্যকর কারণ 1

আফগানিস্তানে তালিবানদের দখলের পর থেকে এর নাগরিকরা ভয়ের ছায়ায় বসবাস করছে। একইভাবে, আফগানিস্তানের সাথে যাদের সংযুক্তি এবং সংযোগ রয়েছে তারাও এক বা অন্য কারণে নার্ভাস। টিভি অভিনেত্রী এবং বিগ বস খ্যাত আরশি খানের ক্ষেত্রেও একই রকম। তিনি খুব শীঘ্রই একজন আফগানিস্তান ক্রিকেটারকে বিয়ে করতে যাচ্ছিলেন। কিন্তু সেখানকার অবস্থা দেখে সে ঘাবড়ে গেল।

Arshi Khan fears for her engagement to afghan cricketer because of the taliban takeover

আরশি খান বলেন, তার বাবার দ্বারা নির্বাচিত একজন আফগান ক্রিকেটারের সাথে তার বাগদান হওয়ার কথা ছিল এবং এখন আশঙ্কা করছে যে আফগানিস্তানে তালিবানদের দখলের কারণে তার পরিবারকে বাগদান বাতিল করতে হতে পারে। তিনি বলেন, “অক্টোবরে আমার একজন আফগান ক্রিকেটারের সঙ্গে বাগদান হওয়ার কথা ছিল। তাকে আমার বাবা বেছে নিয়েছিলেন। কিন্তু আফগানিস্তানে তালেবান দখল করার পর আমাদের সম্পর্ক শেষ করতে হতে পারে।”

View this post on Instagram

A post shared by ARSHI KHAN AK (@arshikofficial)

আরশি খান বলেছিলেন যে তিনি তার ভবিষ্যতের বাগদত্তার সাথে যোগাযোগ করেছিলেন, এই আশঙ্কায় যে তার পরিবারকে বাগদান বাতিল করতে হতে পারে। তিনি বললেন, “সে আমার বাবার বন্ধুর ছেলে। আমরাও বন্ধুদের মতো কথা বলছি। কিন্তু এখন আমি নিশ্চিত যে আমার বাবা -মা আমার জন্য একজন ভারতীয় সঙ্গী খুঁজে পাবেন। আমি একজন আফগান পাঠান, এবং আমার পরিবার ইউসুফজাই নৃগোষ্ঠীর অন্তর্গত। আমার দাদা আফগানিস্তান থেকে চলে এসেছিলেন এবং ভোপালে একজন জেলে ছিলেন। আমার শিকড় আফগানিস্তানে, কিন্তু আমি আমার মায়ের মতো একজন ভারতীয় নাগরিক- বাবা এবং দাদা -দাদি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *