Arjun Tendulkar: অবশেষে মুম্বাই দল ছাড়ছেন অর্জুন তেন্ডুলকার, দেখে নিন এবার কোন দলের হয়ে মাঠে নামবেন শচীন-পুত্র 1

Arjun Tendulkar: মহান ভারতীয় ব্যাটসম্যান শচীন তেন্ডুলকার শুধুমাত্র টিম ইন্ডিয়ার সুপারস্টার ব্যাটসম্যান হিসাবে স্বীকৃত পাননি, তিনি মুম্বাই ক্রিকেটকেও অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন। শচীন মুম্বাইয়ের মানুষ এবং মুম্বাইয়ের মাঠ থেকে ক্রিকেট শিখেছেন, মুম্বাইয়ের হয়ে তার পুরো ঘরোয়া ক্রিকেট খেলেছেন। শচীনের পরে, তার ছেলে অর্জুন তেন্ডুলকারও মুম্বাই থেকেই ক্রিকেটের স্কুল শুরু করেছিলেন, কিন্তু এখন তিনি পরিবর্তনের দিকে পদক্ষেপ নিচ্ছেন এবং মুম্বাই ক্রিকেট ছেড়ে দেওয়ার জন্য প্রস্তুত হয়েছেন।

মুম্বাই ক্রিকেট ছাড়বেন অর্জুন

Arjun Tendulkar: অবশেষে মুম্বাই দল ছাড়ছেন অর্জুন তেন্ডুলকার, দেখে নিন এবার কোন দলের হয়ে মাঠে নামবেন শচীন-পুত্র 2

সংবাদ সংস্থা পিটিআইয়ের রিপোর্ট অনুযায়ী, ঘরোয়া ক্রিকেটে কেরিয়ার গড়তে মুম্বাই ক্রিকেটের পরিবর্তে অন্য দলের অংশ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বাঁহাতি ফাস্ট বোলার অর্জুন তেন্ডুলকার। এর জন্য, অর্জুন তার হোম অ্যাসোসিয়েশন মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন থেকে একটি অনাপত্তি শংসাপত্রের (এনওসি) জন্য আবেদন করেছেন। তথ্য অনুযায়ী, আগামী মাসে শুরু হতে যাওয়া ঘরোয়া ক্রিকেট মরশুমে গোয়ার হয়ে খেলতে দেখা যাবে অর্জুনকে।

অর্জুনের সুযোগ দরকার

Arjun Tendulkar: অবশেষে মুম্বাই দল ছাড়ছেন অর্জুন তেন্ডুলকার, দেখে নিন এবার কোন দলের হয়ে মাঠে নামবেন শচীন-পুত্র 3

এই প্রসঙ্গে, শচীন তেন্ডুলকারের ব্যবস্থাপনা সংস্থা এসআরটি স্পোর্টস ম্যানেজমেন্টের তরফে একটি বিবৃতি জারি করা হয়েছে, বলা হয়েছে যে অর্জুনকে খেলার সর্বোচ্চ সুযোগ দেওয়ার এটাই সঠিক সময়। সংস্থাটি এক বিবৃতিতে বলেছে, “কেরিয়ারের এই পর্যায়ে মাঠে সর্বোচ্চ সময় কাটানো অর্জুনের জন্য গুরুত্বপূর্ণ। আমরা বিশ্বাস করি যে দ্বিতীয় স্থান থেকে খেলা অর্জুনকে আরও প্রতিযোগিতামূলক ম্যাচ খেলার সুযোগ দেবে। ক্রিকেট কেরিয়ারের নতুন পর্ব শুরু করছেন তিনি।”

গোয়া ক্রিকেট দলে জায়গা পাবেন অর্জুন

Arjun Tendulkar: অবশেষে মুম্বাই দল ছাড়ছেন অর্জুন তেন্ডুলকার, দেখে নিন এবার কোন দলের হয়ে মাঠে নামবেন শচীন-পুত্র 4

একই সাথে গোয়া ক্রিকেট অ্যাসোসিয়েশনও এই বিষয়ে আগ্রহ দেখাচ্ছে এবং তারা বলেছে যে জুনিয়র তেন্ডুলকারকে রাজ্য দলে জায়গা দিতে পারে। গোয়া ক্রিকেট অ্যাসোসিয়েশনের (জিসিএ) সভাপতি সুরজ লটলিকার পিটিআইকে বলেছেন, “আমরা একজন বাঁহাতি ফাস্ট বোলার খুঁজছি। তাই আমরা অর্জুন তেন্ডুলকারকে গোয়া দলে যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়েছি। আমরা মরশুমের আগে সীমিত ওভারের অনুশীলন ম্যাচ খেলবো এবং সেও এই ম্যাচে খেলবে। এই ম্যাচে তার পারফরমেন্সের ভিত্তিতে তাকে দলে রাখার সিদ্ধান্ত নেবেন নির্বাচকরা।”

Leave a comment

Your email address will not be published.