অশ্বিনের আহত হওয়ার ভবিষ্যৎবাণী ২০১৩তেই করেছিলেন জোফ্রা আর্চার, টুইট হল ভাইরাল 1

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চলা ৪ টেস্ট ম্যাচের সিরিজের প্রথম টেস্ট ম্যাচ ভারতীয় দল লজ্জাজনকভাবে হেরে গিয়েছে।এই ম্যাচে ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা ইংল্যান্ডের বোলারদের সামনে ভালো প্রদর্শন করতে পারেননি। ম্যাচের পঞ্চমদিন ভারতীয় দলের খেলোয়াড়রা মাত্র ১৯২ রানে অলআউট হয়ে যায়। লাঞ্চ পর্যন্ত দলের অধিনায়ক বিরাট কোহলি আর রবিচন্দ্রন অশ্বিন মাঠে ছিলেন, কিন্তু এর মধ্যে ইংল্যান্ডের জোরে বোলার জোফ্রা আর্চারের একটি টুইট ভাইরাল হয়ে যায়।

 

 

অশ্বিনকে সমস্যায় ফেলেছেন আর্চার

অশ্বিনের আহত হওয়ার ভবিষ্যৎবাণী ২০১৩তেই করেছিলেন জোফ্রা আর্চার, টুইট হল ভাইরাল 2

প্রথম টেস্ট ম্যাচের দ্বিতীয় ইনিংসে রবিচন্দ্রন অশ্বিন যখন ব্যাটিং করতে মাঠে নামেন তো অতিথি দলের জোরে বোলার জোফ্রা আর্চার তাকে যথেষ্ট সমস্যায় ফেলেন। অন্যদিকে আর্চারের বলে অশ্বিন চোটও পান। অশ্বিনের হেলমেটে একটি বলও লাগে। অন্যদিকে কবজি আর আঙুলের অশ্বিনের চোট লাগ।অশ্বিনের চোট লাগার পর ফিজিও মাঠে আসেন আর তিনি অশ্বিনের আঙুলে স্প্রে করেন। অন্যদিকে আবারও অশ্বিনের হেলমেটে বল লাগলে ফিজিও তার কনকাশন টেস্ট করেন। এরপর অশ্বিন দ্বিতীয়বার খেলতে শুরু করে। অশ্বিন সঙ্গে এমনটা হওয়ার পর ইংল্যান্ডের জোরে বোলার জোফ্রা আর্চারের একটি টুইট দারুণ ভাইরাল হচ্ছে।

 

 

জোফ্রা আর্চারের টুইট ভাইরাল

অশ্বিনের আহত হওয়ার ভবিষ্যৎবাণী ২০১৩তেই করেছিলেন জোফ্রা আর্চার, টুইট হল ভাইরাল 3

অশ্বিনের আর্চারের বল লাগার পর তার একটি টুইট সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হচ্ছে। এই টুইটে আর্চার লিখেছিলেন, “মেন কিলিং অশ্বিন”।

এই টুইটটিকে অশ্বিনের আহত হওয়ার সঙ্গে যুক্ত করা হচ্ছে। আপনাদের জানিয়ে দিই যে জোফ্রা আর্চার এর আগেও ভবিষ্যৎবাণী করা নিয়ে আলোচিত হয়েছেন।

 

 

সমর্থকরাও নিয়েছেন মজা

অশ্বিনের আহত হওয়ার ভবিষ্যৎবাণী ২০১৩তেই করেছিলেন জোফ্রা আর্চার, টুইট হল ভাইরাল 4

আর্চারের টুইটের পর সমর্থকরাও তার এই টুইট নিয়ে মজা করেছেন আর কিছু সমর্থক তো বিস্ময় প্রকাশ করেছেন তো কিছু সমর্থক আর্চারের এই টুইটে ক্ষোভ প্রকাশ করেছেন। কিছু সমর্থক অবাক হয়ে যান যে কেউ ৮ বছর আগে এমন ভবিষ্যৎবাণী কীভাবে করতে পারেন। আপনাদের জানিয়ে দিই যে আর্চারের এই টুইটটি ৮ বছরের পুরোনো।

 

Leave a comment

Your email address will not be published.