হার্দিক পান্ডিয়ার বদলি হিসাবে দেখা যাবে এই মারকুটে প্লেয়ারকে, সোশ্যাল মিডিয়া তে ভাইরাল ৫১ সেকেন্ডের ক্লিপ !! 1

বর্তমানে খবরের শিরোনামে আছে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), দুর্দান্ত অলরাউন্ডিং পারফরমেন্স দেখিয়ে তিনি বিশ্বকাপে করেছেন সকলের মন জয়, বর্তমানে দলের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের জন্য, তবে ভারতীয় দলের এই গুরুত্বপূর্ণ অলরাউন্ডারের ওয়াকলোড ম্যানেজমেন্টের দিকে লক্ষ্য দেবেন ভারতীয় ক্রিকেট বোর্ড সভাপতি রোজার বিনি। জম্মু ও কাশ্মীরের অলরাউন্ডার আকিব নবী (Aquib Nabi), টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সাথে তুলনা করা হচ্ছে তাকে।

হার্দিকের সমতুল্য প্রতিভা

হার্দিক পান্ডিয়ার বদলি হিসাবে দেখা যাবে এই মারকুটে প্লেয়ারকে, সোশ্যাল মিডিয়া তে ভাইরাল ৫১ সেকেন্ডের ক্লিপ !! 2

কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতে আকিবের একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে আকিবকে দুর্দান্ত বোলিং করতে দেখা যাচ্ছে, জম্মু কাশ্মীর থেকে গত দুই বছর ধরে বেশ কিছু প্রতিভা দেখা গিয়েছে আইপিএলের ময়দানে, আব্দুল সামাদ থেকে উমরান মালিকের মতন প্রতিভাকে দেখেছি আমরা, আইপিএল মিনি অকশনে অনেক দলের পক্ষে গুরুত্বপূর্ণ হয়ে উঠতে পারেন এই অলরাউন্ডার। তার ৫১ সেকেন্ডের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। যেটিতে আকিবকে লম্বা লম্বা ছক্কা হাঁকাতে দেখা যাচ্ছে এবং ঝড়ের গতিতে বোলিং করতে যাচ্ছে তাকে। বোলিং করতে গিয়ে ব্যাটসম্যানের বল উপড়ে ফেলছেন তিনি।

দেখেনিন ভাইরাল ভিডিও

হার্দিক পান্ডিয়ার প্রয়জন মিটবে

হার্দিক পান্ডিয়ার বদলি হিসাবে দেখা যাবে এই মারকুটে প্লেয়ারকে, সোশ্যাল মিডিয়া তে ভাইরাল ৫১ সেকেন্ডের ক্লিপ !! 3

ভারতীয় দল বর্তমানে হার্দিক পান্ডিয়ার মতন আর একজন অলরাউন্ডারকে খুঁজছেন। কিন্তু এই মুহূর্তে টিম ইন্ডিয়া তার বদলি হিসেবে তার মতো কোনো খেলোয়াড়কে খুঁজে পায়নি। জম্মু ও কাশ্মীরের অলরাউন্ডার আকিব নবী ফাস্ট বোলিং ছাড়াও সুইং প্রদর্শন করছেন যা ব্যাটসম্যানদের সমস্যায় ফেলতে পারে, এমনকি তার ব্যাটিং এর পারদর্শিতা ও লম্বা লম্বা ছক্কা হাঁকানোর জন্য তাকে হার্দিকের মতন অলরাউন্ডার হিসাবে গণ্য করা যেতে পারে।

আকিব নবীর ক্যারিয়ার

হার্দিক পান্ডিয়ার বদলি হিসাবে দেখা যাবে এই মারকুটে প্লেয়ারকে, সোশ্যাল মিডিয়া তে ভাইরাল ৫১ সেকেন্ডের ক্লিপ !! 4আকিবের আছে পান্ডিয়ার মতো বোলিং ও  ব্যাট করার ক্ষমতা। নবী এ পর্যন্ত ১০ টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন যাতে তিনি ২৮ টি উইকেট নিয়েছেন। এর পাশাপাশি লিস্ট এ-তে তার রয়েছে ১৯ উইকেট। টি-টোয়েন্টির ফরম্যাটে ১৭ টি ম্যাচ খেলে তিনি ২০ টি উইকেট নিয়েছেন। ডেথ ওভারে রিতিমতন ভালো বোলিং করে থাকেন আকিব। এখন পর্যন্ত নবী প্রথম শ্রেণিতে ৩১৩ রান করেছেন, আর টি-টোয়েন্টি ফরম্যাটে করেছেন ৬৭ রান।

Leave a comment

Your email address will not be published.