স্বামী বিরাট কোহলির টেস্ট অধিনায়কত্বে বিদায়েও ধোনিকে স্মরণে আনলেন অনুষ্কা শর্মা, লিখলেন এই বার্তা 1

ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) কিংবদন্তি বিরাট কোহলি (Virat Kohli) গতকাল সন্ধ্যায় হঠাৎ করেই টেস্ট ক্রিকেটের অধিনায়কত্ব ছাড়ার বিস্ময়কর সিদ্ধান্ত নিলেন। গত ৬ মাস বিরাট কোহলির জন্য খুব খারাপ কেটেছে। প্রথমে, তিনি ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটের অধিনায়কত্ব ত্যাগ করেন, যার মধ্যে রয়েছে টিম ইন্ডিয়া এবং আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) অধিনায়কত্ব। এরপর বিসিসিআই তাকে ওডিআই অধিনায়কের পদ থেকে সরিয়ে দেয় এবং এখন তিনি টেস্টের অধিনায়কত্বও ছেড়ে দিয়েছেন। তার সিদ্ধান্তে সবাই অবাক। এমন পরিস্থিতিতে তার স্ত্রী ও অভিনেত্রী অনুষ্কা শর্মাও (Anushka Sharma) ইনস্টাগ্রামে একটি দীর্ঘ ও আবেগঘন পোস্ট করেছেন।

গত ৬ মাস বিরাট কোহলির জন্য খুব খারাপ কেটেছে

অনুষ্কা শর্মা বিরাট কোহলির সাথে দুটি অদেখা ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “আমার মনে আছে ২০১৪ সালের সেই দিনটি যখন আপনি আমাকে বলেছিলেন যে আপনাকে অধিনায়ক করা হয়েছে, কারণ এমএস টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আমার মনে আছে এমএস, আপনি এবং আমি সেই দিন পরে কথা বলছিলাম এবং তিনি কৌতুক করেছিলেন যে কত তাড়াতাড়ি আপনার দাড়ি ধূসর হয়ে যাবে। এটা দেখে আমরা সবাই অনেক হাসাহাসি করেছি। সেই দিন থেকে, আমি আপনার দাড়ি ধূসর হয়ে যাওয়ার চেয়ে অনেক বেশি লক্ষ্য করেছি। আমি আপনার চারপাশে এবং আপনার মধ্যে একটি ভিন্ন ধরনের বিকাশ দেখেছি। একজন অধিনায়ক হিসেবে আপনার অর্জনে আমি গর্বিত। তবে আপনি নিজের মধ্যে যে অর্জনগুলি অর্জন করেছেন তার জন্য আমি আরও গর্বিত।”

বিরাট কোহলির নেতৃত্বে, টিম ইন্ডিয়া বিদেশী মাঠে ক্রমাগত ম্যাচ জিততে শিখেছে

Virat Kohli quits Test captaincy: 'Shocked' fans and cricket fraternity  react to the sudden resignation | Cricket News | Zee News

এ ছাড়াও বিরাট কোহলির তরুণ কেরিয়ার এবং তার উত্থান-পতন নিয়ে অনেক কিছু লিখেছেন অনুষ্কা শর্মা। শেষ পর্যন্ত অনুষ্কা শর্মা আবেগাপ্লুত হয়ে বলেন, “আপনার এই ৭ বছর থেকে আমাদের মেয়ে অনেক কিছু শিখবে।” আসুন আমরা আপনাকে বলি যে বিরাট কোহলির নেতৃত্বে, টিম ইন্ডিয়া বিদেশী মাঠে ক্রমাগত ম্যাচ জিততে শিখেছে এবং পরিসংখ্যান অনুসারে, তিনি ভারতীয় টেস্ট দলের সবচেয়ে সফল অধিনায়কও হয়েছেন।

Leave a comment

Your email address will not be published.