আবারও মা হতে চলেছেন অনুষ্কা শর্মা, ছবি ভাইরাল হতেই গুঞ্জন ভারতীয় ক্রিকেটে 1

সম্প্রতি আইপিএল শেষ হওয়ার পর বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা গিয়েছিলেন অবসর কাটাতে মালদ্বীপে। সেখান থেকে ফিরেই অনুষ্কা স্বামী বিরাটকে নিয়ে গিয়েছিলেন মুম্বইয়ের এক হাসপাতালে। সেই সময়ই ভারতীয় পাপারাজ্জিরা তাদের ছবি ক্যামেরাবন্দী করেছিলেন এবং তা ভাইরাল হয়েছিল নেট দুনিয়া। তারপরই নানা গুঞ্জনে ভরে গিয়েছিল নেট জগত থেকে শুরু করে ক্রিকেট দুনিয়ায়। অনেকেই মনে করছিলেন করোনা হয়েছে বিরাট কোহলির। কিন্তু না, আবারও এক নতুন গুঞ্জনে তোলপাড় মুম্বইয়ের টিনসেল টাউন। তাহলে আবারও কী মা হতে চলেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা?

অন্তঃসত্ত্বা নাকি অন্য কারণে হাসপাতালে গিয়েছিলেন অনুষ্কা?

আবারও মা হতে চলেছেন অনুষ্কা শর্মা, ছবি ভাইরাল হতেই গুঞ্জন ভারতীয় ক্রিকেটে 2

মুম্বইয়ের ওই হাসপাতালে যাওয়ার ছবি ভাইরাল হতেই শুরু হয় জল্পনা। ছবি দেখে নেটিজেনরা ধরেই নেন যে এবার দ্বিতীয়বার মা হতে চলেছেন গ্ল্যামারাস অনুষ্কা। যে কারণে ছুটি কাটিয়ে তড়িঘড়ি হাসপাতালে গিয়েছেন তিনি। কিন্তু সত্যিই কি দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা, নাকি এর পেছনে রয়েছে অন্যকিছু কারণ? সূত্রের খবর অনুযায়ী বিরুষ্কা অবসর কাটিয়ে এক অন্য কারণে মুম্বইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে গিয়েছিলেন। সূত্রের আরও খবর যে অন্তঃসত্ত্বা নন অনুষ্কা বরং বিরাট ঘরনী ওই হাসপাতালে গিয়েছিলেন এক ফিজিও থেরাপিস্টের পরামর্শ নিতে।

বর্তমানে ইংল্যান্ড সফরে বিরাট কোহলি

আবারও মা হতে চলেছেন অনুষ্কা শর্মা, ছবি ভাইরাল হতেই গুঞ্জন ভারতীয় ক্রিকেটে 3

যদিও অনুষ্কা শর্মার অন্তঃসত্ত্বার খবরের এখনও কোনো সত্যতা সামনে আসেনি। এমনকী এই দম্পতির তরফেও কোনো প্রতিক্রিয়া দেওয়া হয়নি যে কেন তারা হাসপাতালে গিয়েছিলেন। তবে এই মুহূর্তে বিরাট কোহলি ভারতীয় দলের হয়ে ইংল্যাণ্ড সফরে রয়েছেন। সেখানে তারা গত বছরের টেস্ট সিরিজের বাতিল হওয়া একমাত্র টেস্ট ম্যাচ খেলবে, যা আগামী ১ জুলাই থেকে শুরু হবে। এরপর ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল ৩টি ওয়ানডে ম্যাচ এবং তিনটি টি-২০ ম্যাচের সিরিজও খেলবে। আইপিএল থেকেই ফর্মে নেই বিরাট কোহলি। এখন এটাই দেখার এই নতুন সিরিজে বিরাটের ব্যাট কতটা কথা বলতে পারে।

Leave a comment

Your email address will not be published.