চলতি টি২০ সিরিজে ভারতের এই তারকা ক্রিকেটারকে দল থেকে বাদ দিতে চাইছেন আকাশ চোপড়া 1

মঙ্গলবার ভারত ও ইংল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে, বিরাট কোহলি এবং টিম ম্যানেজমেন্টের সামনে একটি বড় চ্যালেঞ্জ থাকবে, সীমিত ওভারের ক্রিকেটে দলের সহ অধিনায়ক রোহিত শর্মা ফিরে আসার কারণে কোন খেলোয়াড়কে বাদ দিতে হবে, সেটিই এখন প্রশ্ন। যেহেতু শেষ ম্যাচে ফিফটি করে অভিষেক ম্যাচটি স্মরণীয় করে রেখেছিলেন ঈশান কিশান, তাই এটি তার প্রতি অন্যায়ের মতো হবে। এমন পরিস্থিতিতে অনেক ম্যাচেই ফ্লপ হওয়া কে এল রাহুলের জায়গায় রোহিতকে খেলতে দেখা যাবে বলে অনেক আশা রয়েছে। তবে ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া চান না যে রোহিতের প্রত্যাবর্তনে কে এল রাহুলকে দল থেকে সরিয়ে দেওয়া হোক।

চলতি টি২০ সিরিজে ভারতের এই তারকা ক্রিকেটারকে দল থেকে বাদ দিতে চাইছেন আকাশ চোপড়া 2

আকাশ তার অফিসিয়াল অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করার সময় টিম ইন্ডিয়ার পুরো সংমিশ্রণটি ভাগ করে নিয়েছেন। এতে তিনি বলেছিলেন, “রোহিত শর্মাকে কোনও না কোনও সময় আসতে হবে। এমন পরিস্থিতিতে আমি চাই না কে এল রাহুলকে কেউ স্পর্শ করুন। এখানে বিরাট কোহলির পরিষ্কার হওয়া উচিত যে আমি খেলছি না, কারণ যত সিনিয়র রোহিত শর্মা, তেমনি সিনিয়র তিনিও। রোহিত যদি বিশ্রাম নিতে পারেন তবে কোহলিও পারেন।“

View this post on Instagram

A post shared by Aakash Chopra (@cricketaakash)

তিনি বলেছিলেন, “এই সময়ে রাহুলের উপর অনেক চাপ রয়েছে, কারণ তিনি রান করতে সক্ষম হননি। এমন পরিস্থিতিতে রোহিতের আগমনে যদি রাহুলকে বাদ দেওয়া হয় তবে দলের অগ্রগতি কেমন হবে। যদি ঈশান দুটি ম্যাচে রান না করেন তবে আপনি তাকে বাদ দিয়ে রাহুলকে ফিরিয়ে আনবেন।“ এছাড়া, তিনি শিখর ধাওয়ানের উপরেও কথা বলেছিলেন এবং বলেছিলেন যে দল দুটি ম্যাচে দু’টি উদ্বোধনী জুটি নিয়ে নেমেছে, তাই শিখর ধাওয়ানের পরে কী হবে। তাঁর মতে, ধাওয়ান এখন এই সিরিজে খুব কম সুযোগ পাবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *