ইংল্যান্ডে সফল হওয়ার মন্ত্র ফাঁস করলেন অজিঙ্ক রাহানে, নিজেদের যোগ্য বিজয়ী হিসেবে করলেন দাবি 1
PERTH, AUSTRALIA - DECEMBER 15: Ajinkya Rahane of India bats during day two of the second match in the Test series between Australia and India at Perth Stadium on December 15, 2018 in Perth, Australia. (Photo by Cameron Spencer/Getty Images)

ভারতের টেস্ট সহ অধিনায়ক অজিঙ্ক রাহানে বিশ্বাস করেন যে চ্যালেঞ্জ পছন্দ করা ব্যাটসম্যান ইংল্যান্ডের অনিশ্চিত পরিস্থিতিতে খেলা উপভোগ করবেন। রাহানে বলেন, সোজা ব্যাটিং এবং শরীরের কাছাকাছি খেলা এই পরিস্থিতিতে সাফল্যের মূল চাবিকাঠি হবে। রাহানে ‘বিসিসিআই.টিভি’কে বলেছেন, “যে ব্যাটসম্যানরা চ্যালেঞ্জিং পরিস্থিতিতে ব্যাটিং করতে পছন্দ করে তারা ইংল্যান্ডে উপভোগ করবে। ক্রিজে আটকে গেলে ইংল্যান্ডের ব্যাটিংয়ের খুব ভাল জায়গা। একজন ব্যাটসম্যান হিসাবে আমি বুঝতে পেরেছিলাম যে আপনি ইংল্যান্ডে যত বেশি সোজা হয়ে খেলবেন, আপনার পক্ষে ততই মঙ্গল হবে।”

England were just better than us: Ajinkya Rahane - Cricket Country

১৮ জুন থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে তিনি বলেছিলেন, “ব্যাটসম্যান হিসাবে আমার মনে হয় আরও একটি বিষয় আপনি ৭০ বা ৮০ তে ব্যাট করছেন কিনা, আপনি কখনই ক্রিজে পৌঁছতে পারবেন না। তবে স্থির হন না, কারণ আপনার সবসময়ই একটি বল থেকে আউট হওয়ার সম্ভাবনা থাকে।” ৩৩ বছর বয়সী মিডল অর্ডার ব্যাটসম্যান বলেছেন, গত দু’বছরের ধারাবাহিক পারফরম্যান্স বিবেচনা করে ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠার যোগ্য ছিল। রাহানে বলেছিলেন, “দল হিসাবে আমরা দু’বছর ধরে অবিচ্ছিন্নভাবে ভাল ক্রিকেট খেলেছি যার ফলশ্রুতিতে আমরা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছেছি। এটি সহজ ছিল না কারণ টেস্ট ক্রিকেটে আপনাকে প্রতিটি ম্যাচে সেরা দিতে হবে।” তিনি বলেন, “বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরুর পরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আমরা যে শুরুটা করেছি, দলটি এখন পর্যন্ত একসাথে পারফর্ম করেছে।”

India's dominant home run in 2010s only behind mighty Aussies of 2000s, but overseas performance has worsened | Cricket News – India TV

রাহানে বলেছেন, “হ্যাঁ, এটি একটি গুরুত্বপূর্ণ ম্যাচ, তবে দল হিসাবে আমরা একে অন্য ম্যাচের মতো নেব। নিজেদের প্রস্তুত করার জন্য আমরা এখানে কিছুটা ভাল সময় পেয়েছি। ব্যক্তিগতভাবে আমি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে পেরে খুব উচ্ছ্বসিত। ফলাফলটি যাই হোক না কেন আমরা এই ম্যাচে সেরাটা দেওয়ার চেষ্টা করব।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *