ম্যায় ঝুঁকেগা নেহি- উইকেট নেওয়ার পর এই ক্রিকেটার করলেন পুষ্পা রাজের নকল, আইসিসি শেয়ার করল ভিডিয়ো 1

নেপালের মহিলা খেলোয়াড় সীতা রানা মাগারের  (Sita Rana Magar) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। যেখানে ওনাকে তেলেগু সিনেমা ‘পুষ্পা’ (Pushpa) এর নায়ক আল্লু অর্জুনের (Allu Arjun) স্টাইলে উদযাপন করতে দেখা যায়। মাঠে উইকেট নেওয়ার পর ‘পুষ্পা স্টাইলে’ উদযাপনের কোনো সুযোগই ছাড়ছেন না খেলোয়াড়রা। ম্যাচ চলাকালীন বিরাট কোহলি (Virat Kohli), ডেভিড ওয়ার্নার (David Warner)-এর মতো পুরুষ খেলোয়াড়দের এই স্টাইলে উদযাপন করতে দেখা গেছে। তাহলে এমন পরিস্থিতিতে একজন মহিলা খেলোয়াড় কীভাবে পিছিয়ে থাকবেন?

নেপালি ক্রিকেটার সীতা রানা মাগার পুষ্পার জ্বরে আক্রান্ত

https://www.instagram.com/tv/CdYDsooF_sy/?utm_source=ig_web_copy_link

দুবাইয়ে ফেয়ারব্রেক ইনভিটেশনাল টুর্নামেন্ট খেলা হচ্ছে। যেখানে অনেক দেশের নারী দল অংশ নেয়। ৫ মে টর্নেডো এবং স্যাফায়ার মহিলা দলের মধ্যে একটি ম্যাচ খেলা হয়েছিল। যেখানে প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানকে এলবিডব্লিউ করেন নেপালের সীতা রানা। এই উইকেটের পর, সীতা রানা মাগারের খুশির সীমা ছিল না এবং তিনি মাঠে দৌড়ানোর সময় পুষ্পা স্টাইলে উদযাপন করেছিলেন। এর আগেও ক্যাচ নেওয়ার পর একই রকম উদযাপন করতে দেখা গেছে তাকে। যার ভিডিও ক্রমশ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভক্তরা তার উদযাপন খুব পছন্দ করছেন।

পুষ্পা ছবির রঙ উঠেছে খেলোয়াড়দের শরীরে

ম্যায় ঝুঁকেগা নেহি- উইকেট নেওয়ার পর এই ক্রিকেটার করলেন পুষ্পা রাজের নকল, আইসিসি শেয়ার করল ভিডিয়ো 2

তেলেগু ফিল্ম ‘পুষ্পা’-এর সংলাপ এবং উদযাপনের স্টাইল শুধুমাত্র বলিউডে নয়, খেলোয়াড়দের মনেও গভীর ছাপ ফেলেছে। দেশি-বিদেশি খেলোয়াড়রা পুষ্পা স্টাইলে উদযাপনের কোনো সুযোগই ছাড়ছেন না। পুষ্পা ছবির রঙ সবার গায়ে। সোশ্যাল মিডিয়ায়, খেলোয়াড়রা এটি নিয়ে অনেক ভিডিও রিল তৈরি করেছেন। কয়েক জনকে এর সংলাপ কপি করতে দেখা গেছে, আবার কাউকে শ্রীবল্লী গানের স্টেপে নাচতে দেখা গেছে। যার মধ্যে রবীন্দ্র জাদেজা, বিরাট কোহলি, ডেভিড ওয়ার্নার, ডোয়েন ব্রাভো থেকে শুরু করে সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, রাহুল চাহার এবং অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের নামও রয়েছে। যা পুষ্পা চলচ্চিত্রের সংলাপ এবং নৃত্যশৈলী দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হয়েছিল।

Read More: এই পাঁচ তারকা ভারতীয় ক্রিকেটার, যারা তাদের ছোটবেলার প্রেমকে পূর্ণতা দিয়েছেন বিয়ে করে !!

Leave a comment

Your email address will not be published.