ঋষভ পন্থের দুর্ধর্ষ ইনিংস দেখে মুগ্ধ অ্যাডাম গিলক্রিস্ট, বললেন পন্থই ভারতীয় দলের প্রকৃত ম্যাচ উইনার 1

কিংবদন্তী উইকেটকিপার অ্যাডাম গিলক্রিস্ট ঋষভ পন্থকে সত্যিকারের ম্যাচ উইনার বলে অভিহিত করেছেন। আহমেদাবাদে চলমান চতুর্থ টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে দ্রুত গতিতে ১০১ রান করেছিলেন ভারতীয় উইকেটকিপার এই ব্যাটসম্যান, যা গিলক্রিস্টের সাম্প্রতিক সময়ে দেখা সেরা টেস্ট ইনিংসের একটি।

IND vs ENG: Rishabh Pant's Batting Masterclass Invites Praise From Sourav Ganguly And Others | Cricket News

যে ব্যক্তি ক্রিকেট খেলায় উইকেটকিপারের ভূমিকা একেবারে পাল্টে দিয়েছিলেন, সেই অস্ট্রেলিয়ার অ্যাডাম গিলক্রিস্ট পুরো স্বাধীনতার সাথে ব্যাট করেছিলেন এবং ইচ্ছামতো বোলিংয়ের উপর আক্রমণ চালিয়েছিলেন, এমনকি টেস্ট ক্রিকেটেও সাত নম্বরে নেমে দলের জন্য বিধ্বংসী ইনিংস খেলেছেন গিলক্রিস্ট। এবার তিনি ঋষভ পন্থের জন্য বিশেষ প্রশংসা সংরক্ষণ করেছিলেন, যাকে প্রায়শই তার ব্যাটিং শৈলীর জন্য অস্ট্রেলিয়া থেকে তিন বারের বিশ্বকাপজয়ীর সাথে তুলনা করা হয়।

Adam Gilchrist comes up with priceless advise for Rishabh Pant | NewsBytes

গতকাল ঋষভ পন্থ ইংল্যান্ডের বিরুদ্ধে ১০১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। ওয়াশিংটনের সুন্দরের সাথে শতরানের পার্টনারশিপ করে ভারতকে কঠিন পরিস্থিতি থেকে বের করে আনেন এবং ইংরেজ বোলারদের বিরুদ্ধে প্রতি আক্রমণাত্মক ভূমিকা নেন পন্থ। আর এই ইনিংস দেখে ঋষভ পন্থকে ম্যাচ উইনার হিসেবে আখ্যা দিলেন অ্যাডাম গিলক্রিস্ট।

Twitter Reactions: Rishabh Pant's masterclass in Ahmedabad Test leaves England gasping for breath

এই নিয়ে অ্যাডাম গিলক্রিস্ট টুইট করে লিখেছেন, “আপনি কত রান পান তা গুরুত্বপূর্ণ নয়, আপনি যখন তা পান তখনও আপনি যদি কোনওভাবে দ্বিতীয়টির সাথে প্রথমটি সিঙ্ক করতে পারেন, যখন দলের সবচেয়ে বেশি প্রয়োজন, তখনই আপনি সত্যিকারের ম্যাচ বিজয়ী। আপনার দিকে তাকিয়ে আছি।”

এদিকে, ভারতীয় উইকেটকিপার ঋষভ পন্থ দ্রুতই অ্যাডাম গিলক্রিস্টের প্রশংসার জবাব দিতে গিয়ে বলেছিলেন যে তাঁর মতো বিশ্বখ্যাত উইকেটকিপারের কাছ থেকে এটি আসা অত্যন্ত সম্মানের এবং এতো বছর ধরে কিপিং এবং ব্যাট করতে দেখে তিনি অনেক কিছু শিখেছিলেন। এই নিয়ে ঋষভ পন্থ টুইট করে লিখেছেন “গিলি আপনার কাছ এই প্রশংসা আমার কাছে বড় পাওনা! আপনাকে বছরের পর বছর ধরে দেখে প্রচুর শিখেছি।”

 

Leave a comment

Your email address will not be published.