কিংবদন্তী ফারুক ইঞ্জিনিয়ারের মতে, রাহানে-পূজারার মধ্যে তৃতীয় টেস্টে বাদ পড়ুন এই ক্রিকেটার 1

লর্ডসের ঐতিহাসিক মাঠে ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট খেলা হয়েছিল। এই ম্যাচে টিম ইন্ডিয়া ইংল্যান্ডকে ১৫১ রানে পরাজিত করে। এখন সবার চোখ তৃতীয় টেস্টের দিকে এবং তৃতীয় টেস্টে অধিনায়ক বিরাট কোহলি নিশ্চয়ই তার দলে কিছু পরিবর্তন আনার কথা ভাবছেন। চেতেশ্বর পূজারা এবং সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানে দ্বিতীয় টেস্টে টিম ইন্ডিয়ার জন্য সঠিক সময়ে দাঁড়িয়েছিলেন এবং দলকে জয়ে ভূমিকা রেখেছিলেন। যাইহোক, কিছু সময়ের জন্য, এই উভয় অভিজ্ঞ খেলোয়াড় খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন এবং তাদের দল থেকে বাদ দেওয়ার দাবি রয়েছে। এমন পরিস্থিতিতে তৃতীয় টেস্টে তাদের কাউকে বাদ দেওয়া হয় কি না তা দেখা আকর্ষণীয় হবে। ইতিমধ্যে ভারতের সাবেক উইকেটরক্ষক ফারুক ইঞ্জিনিয়ারের কাছ থেকে একটি বড় বিবৃতি এসেছে।

India vs Australia: You would expect Pujara, Rahane to have a little more  game awareness, says Deep Dasgupta - Sports News

ফারুক ইঞ্জিনিয়ার বলেছিলেন যে তিনি চেতেশ্বর পূজারা এবং অজিঙ্ক রাহানের পরিবর্তে টেস্ট দলে সূর্যকুমার যাদবকে সুযোগ দিতে চান। তিনি বলেছেন যে তিনি সূর্যের একজন বড় ভক্ত এবং তিনি একজন ক্লাস প্লেয়ার। পুজারা এবং রাহানেও খুব ভালো ব্যাটসম্যান। কিন্তু সূর্যকুমার ম্যাচজয়ী। তাকে অবশ্যই দলে থাকতে হবে। ফারুক ইঞ্জিনিয়ার বলেছেন যে, “সাধারণত কোন অধিনায়ক বা টিম ম্যানেজমেন্ট উইনিং কম্বিনেশন পরিবর্তন করতে চায় না। কিন্তু সূর্যকুমার যাদবকে দলে অন্তর্ভুক্ত করা উচিত। হেডিংলির উইকেটে ব্যাটিং করা সবসময়ই ভালো। তাই আমি সূর্যকুমার যাদবকে দলে যোগ দিতে চাই। তিনি দলের জন্য ট্রাম্প কার্ড হিসেবে প্রমাণ করতে পারেন। এছাড়াও, প্রয়োজন অনুযায়ী দলে পরিবর্তন হওয়া উচিত।”

Pataudi Trophy 2021: Suryakumar Yadav, Prithvi Shaw and Jayant Yadav to fly  in as replacements

৫ ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে টিম ইন্ডিয়া ইংল্যান্ডকে ১৫১ রানে পরাজিত করে। এই ম্যাচে একটা সময় ছিল যে ইংল্যান্ড দল সহজেই এই ম্যাচ জিতবে, কিন্তু টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা এটা হতে দেয়নি। শামি এবং বুমরাহর দুর্দান্ত জুটি ভারতীয় দলকে ম্যাচে আটকে রাখে এবং তারপর বোলাররা তাদের আশ্চর্যজনক উপহার দেয়, শেষ পর্যন্ত ভারত ম্যাচটি জিতে নেয়। ভারত ও ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ ২৫ আগস্ট থেকে লিডসে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published.