Asia Cup 2022: চূড়ান্ত ফর্মে থাকলেও প্রথম দলে সুযোগ পাবেন না এই খেলোয়াড় ! কারণও ব্যাখ্যা করে দিলেন প্রাক্তন তারকা 1

Asia Cup 2022: ভারতীয় ক্রিকেট ভক্তরা অধীর আগ্রহে ২৮ আগস্টের জন্য অপেক্ষা করছেন। শ্রীলঙ্কা ক্রিকেট দ্বারা আয়োজিত, এশিয়া কাপ ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হবে। ভারত ও পাকিস্তান দুই দলই ২৮ আগস্ট একে অপরের বিরুদ্ধে টুর্নামেন্টের তাদের প্রথম ম্যাচ খেলবে। সোমবার (৮ আগস্ট) ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) নির্বাচক কমিটি ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে। এছাড়াও এশিয়া কাপ ২০২২-এর জন্য স্ট্যান্ডবাই হিসেবে তিনজন খেলোয়াড়কেও বেছে নেওয়া হয়েছে।

Asia Cup 2022: চূড়ান্ত ফর্মে থাকলেও প্রথম দলে সুযোগ পাবেন না এই খেলোয়াড় ! কারণও ব্যাখ্যা করে দিলেন প্রাক্তন তারকা 2

ভারতের জন্য এটি একটি বড় ধাক্কা যে জসপ্রীত বুমরাহ এবং হর্ষাল প্যাটেল দুজনেই চোটের কারণে এই টুর্নামেন্টে অংশ নিতে পারবেন না। এখন দল ঘোষণা করা হয়েছে এবং ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া এশিয়া কাপের ম্যাচগুলির জন্য ভারতের সম্ভাব্য একাদশের খেলোয়াড়দের বেছে নিয়েছেন। আকাশের প্লেয়িং ইলেভেনে আর অশ্বিন বা দিনেশ কার্তিক, আভেশ খানের মতো খেলোয়াড়দের জায়গা নেই।

আকাশ চোপড়া বলেছেন যে কেএল রাহুল ইনিংস ওপেন করতে অধিনায়ক রোহিত শর্মার সাথে যোগ দেবেন, আর বিরাট কোহলি তিন নম্বরে ব্যাটিং চালিয়ে যাবেন। এর পরে, বাঁ-ডানের সংমিশ্রণকে মাথায় রেখে, আকাশ ঋষভ পন্থকে চার নম্বরে বেছে নিয়েছেন, আর সূর্যকুমার যাদবকে তার প্লেয়িং একাদশে অন্তর্ভুক্ত করেছেন-৫ নম্বর ব্যাটসম্যান হিসেবে।

Asia Cup 2022: চূড়ান্ত ফর্মে থাকলেও প্রথম দলে সুযোগ পাবেন না এই খেলোয়াড় ! কারণও ব্যাখ্যা করে দিলেন প্রাক্তন তারকা 3

এর পরেই আসবে হার্দিক পান্ডিয়া ও দীপক হুডার নম্বর। আকাশ চোপড়া বিশ্বাস করেন যে কেএল এবং বিরাট উভয়েই বিরতির পরে ফিরছেন, তাই টিম ইন্ডিয়া তাদের ব্যাটিং লাইন আপে গভীরতা চাইবে এবং সেই কারণেই তারা দীনেশ কার্তিকের পরিবর্তে দীপককে একাদশে রখবে। এর পর আকাশ এই একাদশে জায়গা দিয়েছেন রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং এবং ভুবনেশ্বর কুমারকে।

আকাশ চোপড়ার সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পন্থ, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দীপক হুডা, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং, ভুবনেশ্বর কুমার

Leave a comment

Your email address will not be published.