আকাশ চোপড়া বাছলেন বিদেশ খেলোয়াড়দের সেরা একাদশ, এই ১১জন পেলেন জায়গা

আইপিএল ২০২১ কোভিড মহামারীর কারণে যতই মাঝপথে স্থগিত করে দেওয়া হোক, কিন্তু এর আগে এর ২৯টি ম্যাচ খেলা হয়ে গিয়েছিল। এই ম্যাচগুলিতে ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে সঙ্গে বেশিছু বিদেশী খেলোয়াড়রাও নিজের ব্যাটের জাদু দেখিয়েছেন, যার মধ্যে কায়রন পোলার্ড, ফাফ দু’প্লেসি, এবি ডেভিলিয়র্স, জোস বাটলার, মইন আলি, গ্লেন ম্যাক্সওয়েলের মতো খেলোয়াড়রা শামিল থেকেছেন। এছাড়াও বেশকিছু বিদেশী বোলাররাও দুর্দান্ত বোলিং করেছেন। এখন আকাশ চোপড়া আইপিএল ২০২১ এ বিদেশী খেলোয়াড়দের প্রদর্শনের বেসিসে নিজের পছন্দের প্রথম একাদশ নির্বাচন করেছেন, যার মধ্যে স্রেফ বিদেশী খেলোয়াড়দেরই জায়গা দেওয়া হয়েছে।

আকাশ চোপড়া বাছলেন বিদেশী খেলোয়াড়দের সেরা প্রথম একাদশ

আকাশ চোপড়া বাছলেন বিদেশ খেলোয়াড়দের সেরা একাদশ, এই ১১জন পেলেন জায়গা 1

আকাশ চোপড়া বিদেশী খেলোয়াড়দের নিজের পছন্দের প্রথম একাদশে ওপেনার হিসেবে ফাফ দু’প্লেসি আর জোস বাটলারকে নির্বাচিত করেছেন। দু’প্লেসিকে এই আইপিএলেও ভালো ফর্মে দেখিয়েছে, অন্যদিকে বাটলারও নিজের দলের হয়ে কিছু দুর্দান্ত ইনিংস খেলেন। তিন নম্বরে তিনি অলরাউন্ডার মঈন আলিকে রেখেছেন যিনি এবার সিএসকের হয়ে তিন নম্বরে ব্যাটিং করছিলেন। অন্যদিকে চতুর্থ নম্বরের জন আকাশ চোপড়া গ্লেন ম্যাক্সওয়েলকে নির্বাচিত করেছেন যিনি এই মরশুমে বিরাট কোহলির দল আরসিবির সদস্য ছিলেন।

তিনি নিজের দলে পঞ্চম স্থানে ব্যাটিং করার জন্য এবি ডেভিলিয়র্সকে রেখেছেন, যিনি এই মরশুমে আরসিবির হয়ে আরও একবার বিস্ফোরক ব্যাটিং করেছেন। ষষ্ঠ নম্বরে আকাশ অলরাউন্ডার কায়রন পোলার্ডকে রেখেছেন যিনি ভীষণই খতরনাক ব্যাটিং করেন। এছাড়াপ আকাশ চোপড়া সাত নম্বরে আরও এক ধুরন্ধর অলরাউন্ডার অ্যান্দ্রে রাসেলকে দলে জায়গা দিয়েছেন।

আট নম্বরে আকাশ চোপড়া আইপিএল ইতিহাসের সবচেয়ে দামি বিদেশী খেলোয়াড় ক্রিস মরিসকে রেখেছেন। অন্যদিকে নবম স্থানের জন্য তিনি স্যাম ক্যুরেনের নির্বাচন করেছেন। নির্ভেজাল স্পিনার হিসেবে আকাশ রশিদ খানকে দলে জায়গা দেওয়ার পাশাপাশি জোরে বোলার হিসেবে তিনি ট্রেন্ট বোল্টকে রেখেছেন।

আকাশ চোপড়ার আইপিএলের সেরা বিদেশী একাদশ
আকাশ চোপড়া বাছলেন বিদেশ খেলোয়াড়দের সেরা একাদশ, এই ১১জন পেলেন জায়গা 2

ফাফ দু’প্লেসি, জোস বাটলার, মঈন আলি, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডেভিলিয়র্স, কায়রন পোলার্ড, অ্যান্দ্রে রাসেল, ক্রিস মরিস, স্যাম ক্যুরেন, রশিদ খান, ট্রেন্ট বোল্ট।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *