করোনার সময়ে মানুষকে সাহায্য করা হনুমা বিহারীর সঙ্গে এক ইউজার করলেন অসভ্যতা, ব্যাটসম্যানও দিলেন এই জবাব 1

ভারতীয় দলের টেস্ট স্পেশালিস্ট ব্যাটসম্যান হনুমা বিহারী এই সময় কাউন্টি ক্রিকেট খেলার জন্য ইংল্যাণ্ডে রয়েছেন আর তিনি সেখান থেকেই নিয়মিত মানুষকে সাহায্য করছে। সমর্থক এবং বেশকিছু ক্রিকেট দিগগজ্জ তার এই কাজের প্রশংসা করছেন। তিনি নিয়মিত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের কাছে সাহায্য পৌঁছনোর চেষ্টা করছেন।

বিহারী একটি মেয়ের ভাই আর বাবার জন্য সাহায্য চান
করোনার সময়ে মানুষকে সাহায্য করা হনুমা বিহারীর সঙ্গে এক ইউজার করলেন অসভ্যতা, ব্যাটসম্যানও দিলেন এই জবাব 2

হনুমা বিহারী সম্প্রতি ইনস্টগ্রামে একটি ছবি শেয়ার করে মানুষের কাছে সাহায্যের আবেদন করেন। তিনি একটি মেয়ের জন্য নিজের একটি পোষ্টে লেখেন যে ওই মেয়েটির ভাই আর বাবা ভেন্টিলেটরে রয়েছে আর তার আর্থিক সাহায্যের প্রয়োজন। এর আগেও হনুমা বিহারী নিজের সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে বেশকিছু পরিবারকে সাহায্য করেন।

এক ইউজার লেখেন আপনি কেনো টাকা দিচ্ছেন না

করোনার সময়ে মানুষকে সাহায্য করা হনুমা বিহারীর সঙ্গে এক ইউজার করলেন অসভ্যতা, ব্যাটসম্যানও দিলেন এই জবাব 3

এর মধ্যে কমেন্টস বক্সে বেশকিছু মানুষ হনুমা বিহারীর প্রশংসা করছিলেন, তো অন্য এক ইউজার হনুমা বিহারীকে ট্রোল করারও চেষ্টা করেন আর লেখেন, “আপনি কেন টাকা দিচ্ছেন না। আপনি তো জনপ্রিয় খেলোয়াড়”।

এই কমেন্টে হনুমা বিহারীও ওই ইউজারকে মুখ বন্ধ করে দেওয়ার মতো জবাব দেন। হনুমা জবাব দিয়ে লেখেন, “ভারত এই পরিস্থিতিতে রয়েছে কারণ আপনার মতো মানুষ এই দেশে উপস্থিত রয়েছেন। ভীষণই লজ্জার কথা”।

করোনার সময়ে মানুষকে সাহায্য করা হনুমা বিহারীর সঙ্গে এক ইউজার করলেন অসভ্যতা, ব্যাটসম্যানও দিলেন এই জবাব 4

সত্যিই সাহায্যের প্রয়োজন

করোনার সময়ে মানুষকে সাহায্য করা হনুমা বিহারীর সঙ্গে এক ইউজার করলেন অসভ্যতা, ব্যাটসম্যানও দিলেন এই জবাব 5

ভারতীয় দলের টেস্ট স্পেশালিস্ট ব্যাটসম্যান হনুমা বিহারি সম্প্রতিই পিটিআইয়ের সঙ্গে কথাবার্তায় বলেন, “আমি মাটির কাছাকাছি মানুষের সাহায্য করতে চাই। আমি সেই সকলের সাহায্য করতে চাই যাদের সত্যিই সাহায্যের প্রয়োজন। করোনার দ্বিতীয় ওয়েব এত বেশি ভয়ঙ্কর যে হাসপাতালে বেড আর অক্সিজেন পাওয়া কঠিন হয়ে যাচ্ছে। আমি এই খারাপ সময় মানুষের সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি সমস্তই দ্রুত ঠিক হয়ে যাবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *