পাঁচজন দিগ্গজ ভারতীয় ক্রিকেটার, যাদের ভাগ্যে জোটেনি বিদায়ী ম্যাচ 1
Indian cricket captain Mahendra Singh Dhoni (R) and teamamte Yuvraj Singh celebrate after beating Sri Lanka during the ICC Cricket World Cup 2011 final match at The Wankhede Stadium in Mumbai on April 2, 2011. India beat Sri Lanka by six wickets. AFP PHOTO/MANAN VATSYAYANA (Photo credit should read MANAN VATSYAYANA/AFP/Getty Images)
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

ক্রিকেট এমন একটি খেলা যা ভারতীয়দের কাছে হলো ভালোবাসার নামান্তরস্বরূপ। তারা যে শুধু ক্রিকেট দেখতে বা খেলতে ভালোবাসে তাই নয়, তাদের ভালোবাসার প্লেয়ারদের রিটায়ারমেন্ট তাদের অনেক বেশি ব্যথিত করে। এরকম অনেক ভারতীয় প্লেয়ার আছেন যারা কোনো বিদায়ী ম্যাচ না খেলেই অবসরগ্রহন করেছেন, এবং তারা কারা সেটা আমরা জেনে নেবো পরবর্তী লাইনগুলোতে।

জাহির খান

পাঁচজন দিগ্গজ ভারতীয় ক্রিকেটার, যাদের ভাগ্যে জোটেনি বিদায়ী ম্যাচ 2

ভারতের বাঁহাতি এই ফাস্ট বোলারকে একসময় পৃথিবীর সব ব্যাটসম্যানরাই সমীহ করে চলতেন। তার ইয়র্কার এমন এক ভয়ঙ্কর অস্ত্র ছিল, যার থেকে বেঁচে ফেরা বিপক্ষ ব্যাটসম্যানদের পক্ষে ছিল একপ্রকার অসম্ভব। ভারতের হয়ে নিজের প্রথম ম্যাচ থেকেই তিনি হয়ে উঠেছিলেন বিপক্ষের কাছে ত্রাস। দেশে ও বিদেশে তার বোলিংয়ের উপর ভরসা করেই অনেক ম্যাচ জিতেছে ভারত। নিজের কেরিয়ারের শেষের দিকে ফিটনেসের সমস্যায় ভুগতে থাকা জাহিরকে কিছুটা বাধ্য হয়েই কোনো বিদায়ী ম্যাচ না খেলে অবসর নিতে হয় ২০১৪ সালে।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *