রাহুল-ধবনের ফ্লপ হওয়ার পর, এমন হতে পারে দ্বিতীয় টি-২০ ভারতের ওপেনিং জুটি 1

ভারতীয় ক্রিকেট সমর্থকদের আশার বিপরীত টিম ইন্ডিয়াকে ইংল্যান্ডের হাতে প্রথম টি-২০ ম্যাচে ৮ উইকেটে লজ্জাজনকভাবে হারতে হয়। এখন ভারতের কাছে দ্বিতীয় টি-২০ ম্যাচে প্রত্যাবর্তনের সুযোগ থাকবে। সিরিজের এই দ্বিতীয় টি-২০ ম্যাচ ১৪ মার্চ রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামেই খেলা হবে।

প্রথম টি-২০তে ফ্লপ প্রমানিত হয়েছেন রাহুল-ধবন

রাহুল-ধবনের ফ্লপ হওয়ার পর, এমন হতে পারে দ্বিতীয় টি-২০ ভারতের ওপেনিং জুটি 2

টি-২০ সিরিজের এই প্রথম ম্যাচে কেএল রাহুল আর শিখর ধবনের ওপেনিং জুটি ভারতের হয়ে ইনিংস শুরু করেছিলেন। তবে এই জুটি সম্পূর্ণভাবে ব্যর্থ প্রমানিত হয় আর প্রথম উইকেটের হয়ে মাত্র ৩ রান যোগ করতে পেরেছিলেন। এর মধ্যে দুই ওপেনারই দ্রুত প্যাভিলিয়নে ফিরে যান।
কেএল রাহুল যেখানে ৪ বলে মাত্র ১ রান করে জোফ্রা আর্চারের বলে বোল্ড হন, অন্যদিকে শিখর ধবন ১২ বলে ৪ রান করে মার্ক উডের বলে বোল্ড হয়ে যান।

দ্বিতীয় টি-২০তেও রাহুল-ধবনের জুটিকে মাঠে নামাতে পারে টিম ইন্ডিয়া

রাহুল-ধবনের ফ্লপ হওয়ার পর, এমন হতে পারে দ্বিতীয় টি-২০ ভারতের ওপেনিং জুটি 3

সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচেও ভারতীয় দল কেএল রাহুল আর শিখর ধবনের ওপেনিং জুটি নিয়েই মাঠে নামবে। ভারতের কাছে রোহিত শর্মা আর ঈশান কিষাণের রূপে টি বিকল্প আরও রয়েছে, কিন্তু বর্তমানে দ্বিতীয় টি-২০ ম্যাচেও কেএল রাহুল আর শিখর ধবনের জুটিরই সুযোগ পাওয়ার আশা রয়েছে। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে দ্বিতীয় টি-২০ ম্যাচে এই দুই ওপেনার ভারতকে কেমন শুরু এনে দেন।

অধিনায়ক বিরাট বলেছিলেন রোহিতকে বিশ্রাম দেওয়ার কথা

রাহুল-ধবনের ফ্লপ হওয়ার পর, এমন হতে পারে দ্বিতীয় টি-২০ ভারতের ওপেনিং জুটি 4

আসলে অধিনায়ক বিরাত কোহলি প্রথম টি-২০ ম্যাচে টস চলাকালীন বলেছিলেন যে রোহিত শর্মাকে শুরুর ২টি ম্যাচে বিশ্রাম দেওয়া হবে। এই অবস্থায় দ্বিতীয় টি-২০ ম্যাচেও ভারতীয় টিম ম্যানেজমেন্ট শিখর ধবন আর কেএল রাহুলের ওপেনিং জুটির সঙ্গে মাঠে নামবে। তবে রোহিত শর্মাকে প্রথম একাদশের বাইরে রাখার কারণে বিরাট কোহলি জমিয়ে সমালোচনা হয়েছে সোশ্যাল মিডিয়ায়, কিন্তু সম্ভবত দ্বিতীয় টি-২০ ম্যাচেও অধিনায়ক বিরাট কোহলি নিজের এই সিদ্ধান্তে অটল থাকবেন।

Leave a comment

Your email address will not be published.