Sara Bejlek: কোর্টেই মহিলা টেনিস খেলোয়াড়ের গোপন জায়গায় স্পর্শ করলেন বাবা ও কোচ !! সোশ্যাল মিডিয়ায় ক্ষিপ্ত মানুষজন 1

ইউএস ওপেনে চেক প্রজাতন্ত্রের টেনিস খেলোয়াড় সারা বেজলেকের (Sara Bejlek) একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। আসলে, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে 16 বছর বয়সী টেনিস খেলোয়াড় সারাহ বেজলেককে বিজয় উদযাপনের সময় তার বাবা এবং কোচকে ভুল জায়গায় স্পর্শ করতে দেখা যায়। এই ভিডিও ভাইরাল হওয়ার পর, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে প্রবল ক্ষোভ।

বাবা ও কোচ ভুল জায়গায় স্পর্শ করেছেন

এই ঘটনাটি ঘটে যখন সারা বেজলেক ইউএস ওপেনের একটি বাছাইপর্বের ম্যাচে একটি দুর্দান্ত একটি জয় তুলে নেন। ম্যাচ জেতার পর বাবার সঙ্গে দেখা করেন সারা বেজলেক। বাবা প্রথমে সারাকে জড়িয়ে ধরে তারপর চুমু খেলেন। তারপর সারার বাবা মেয়ের নিতম্বে হাত দিয়ে চাপ দেন। এরপরে, সারাহ বেজেলেক অন্য একজনের কাছে চলে যান, যিনি তার কোচ বলে জানা গেছে। কোচও একইভাবে সারার নিতম্বে স্পর্শ করেন। কোচও ১৬ বছর বয়সী খেলোয়াড়ের সাথে একই আচরণের পুনরাবৃত্তি করেন যা খেলোয়াড়ের বাবা করেছিলেন।

সোশ্যাল মিডিয়ায় ক্ষুব্ধ মানুষ

Sara Bejlek: কোর্টেই মহিলা টেনিস খেলোয়াড়ের গোপন জায়গায় স্পর্শ করলেন বাবা ও কোচ !! সোশ্যাল মিডিয়ায় ক্ষিপ্ত মানুষজন 2

এই ভিডিও ভাইরাল হওয়ার পর, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে প্রবল ক্ষোভ। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘একজন ১৬ বছরের মেয়ের এভাবে তার পাছা স্পর্শ করার কোন কারণ নেই। এটা বড় একটা অন্যায় ।’ সারা বেজলেকের ভিডিও ভাইরাল হলে বিষয়টি তুমুল বিতর্কে পড়ে। এরপর আমেরিকায় চেক প্রজাতন্ত্রের দূতাবাসও টেনিস খেলোয়াড় সারার বাবা ও তার কোচকে রক্ষা করেছে।

Leave a comment

Your email address will not be published.