ব্রেকিং নিউজ: অর্জুন তেন্ডুলকরের ভারতীয় দলে হঠাৎ করেই প্রথমবার নির্বাচন

শচীন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর নিজের দুরন্ত প্রদর্শনে অনুর্ধ্ব ১৯ দলে জায়গা করে নিলেন। ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলকে শ্রীলঙ্কা সফরে যেতে হবে। এই সফরের জন্য নির্বাচিত দলে অর্জুন তেন্ডুলকরের নামও শামিল রয়েছে। এর জন্য গত বেশ কিছু সময় ধরে অর্জুন কঠোর পরিশ্রম করে চলেছেন। যেখানে শচীন একজন কিংবদন্তী ব্যাটসম্যান সেখানে অর্জুন একজন অলরাউন্ডার। যদিও অর্জুন নিজের ব্যাটিংয়ের তুলনায় বোলিং নিয়েই বেশি চর্চায় থেকেছেন।

অস্ট্রেলিয়া সফরে করেছিলেন দুরন্ত পারফর্মেন্স
ব্রেকিং নিউজ: অর্জুন তেন্ডুলকরের ভারতীয় দলে হঠাৎ করেই প্রথমবার নির্বাচন 1
এই বছরের গোড়ায় সিডনি ক্রিকেট গ্রাউন্ড দ্বারা আয়োজিত ‘স্পিরিট অফ ক্রিকেট গ্লোবাল চ্যালেঞ্জ’ এ অর্জুন দুরন্ত প্রদর্শন করেছিলেন। এই প্রতিযোগিতায় অর্জুন নিজের অলরাউন্ডার প্রতিভার পরিচয় দিয়ে ২৭ বলে ৪৮ রানের ইনিংস খেলেছিলেন সেই সঙ্গে চার উইকেট নেন তিনি। এই প্রতিযোগিতা চলাকালীন অর্জুন বলেছিলেন, “ ব্র্যাডম্যানের নামে এই স্টেডিয়ামে খেলাই আমার জন্য অনেক বড় কথা। এটা অবিশ্বসনীয়”।

ইংল্যান্ডের ব্যাটসম্যানদের জন্য বোলিং করেছেন

একটি টেস্ট সিরিজের আগে অর্জুন ইংল্যান্ডের ব্যাটসম্যানদের প্র্যাকটিস চলাকালীন বোলিং করেছিলেন। সেই প্র্যাকটিসে অর্জুন ইংল্যান্ডের ব্যাটসম্যান জনি ব্যারেস্টোকে একটি ইয়র্কার বল করেন। যাতে এই ইংলিশ ব্যাটসম্যান যথেষ্ট প্রভাবিত হয়েছিলেন। এছাড়াও আইপিএল চলাকালীনও অর্জুন মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যানদের নেট প্র্যাক্টিস চলাকালীনও তাদের নেটে বোলিং করেছেন। এটা তাকে রেগুলারই করতে দেখা যাচ্ছে। যার ফলও পেলেন তিনি হাতে নাতে। জীবনে প্রথমবারের জন্য তাকে অনুর্ধ্ব ১৯ দলে জায়গা দেওয়া হল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *