রঞ্জি অভিষেকে কামাল করার পর যশ ধুল বলেছেন, আমি এই বোলারের মুখোমুখি হতে চাই 1

ক্যাপ্টেন যশ ধুল (Yash Dhull), যিনি পঞ্চমবারের জন্য ভারতকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শিরোপা জিতেছেন, তার প্রথম-শ্রেণীর কেরিয়ারে দুর্দান্ত শুরু করেছিলেন। দিল্লির হয়ে খেলে, ধুল গুয়াহাটিতে তামিলনাড়ুর (Tamil Nadu) বিরুদ্ধে তার প্রথম রঞ্জি ম্যাচের উভয় ইনিংসেই সেঞ্চুরি করেছিলেন। রঞ্জি ট্রফির (Ranji Trophy) ইতিহাসে মাত্র তৃতীয় খেলোয়াড় হিসেবে এই কীর্তি গড়েছেন তিনি।

৫০ লাখে দলে অন্তর্ভুক্ত করেছে দিল্লি ক্যাপিটালস

Meet Yash Dhull, India's U-19 captain from West Delhi who has shades of  Virat Kohli | Cricket - Hindustan Times

যশ ধুল, যিনি তার ক্রিকেট কেরিয়ারের একটি দুর্দান্ত পর্বের মধ্য দিয়ে যাচ্ছেন, আইপিএলে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হয়ে খেলার সুযোগ পেয়েছেন। দিল্লি তাকে ৫০ লাখ টাকা খরচ করে দলে অন্তর্ভুক্ত করেছে। এমন পরিস্থিতিতে আইপিএলে ইংল্যান্ডের ফাস্ট বোলার জোফরা আর্চারের (Jofra Archer) বোলিংয়ের মুখোমুখি হওয়ার অপেক্ষায় তিনি। ধুল বলেছেন, “আমি ইতিমধ্যেই দিল্লি ক্যাপিটালস দলে নির্বাচিত হওয়ার অপেক্ষায় ছিলাম কারণ আমি ইতিমধ্যে তাদের একাডেমির অংশ। আমি দলে রিকি পন্টিং স্যারের সাথে দেখা করার এবং তার তত্ত্বাবধানে পারফর্ম করার জন্য মুখিয়ে আছি।”

জোফরা আর্চারের মুখোমুখি হতে চায়

Jofra Archer is one bowler I would like to face" - Yash Dhull

ধুলকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি আইপিএলে কোন বোলারের মুখোমুখি হতে চান, তখন ধুল উত্তর দিয়েছিলেন, “জোফরা আর্চার একজন বোলার আমি মুখোমুখি হতে চাই। সে খুব দ্রুত বোলিং করে।” একই সঙ্গে ধুল আরও বলেন, “আইপিএলে ডেভিড ওয়ার্নারের (David Warner) সঙ্গে জুটি বাঁধতে পারলে আমি খুবই খুশি হব।”

Leave a comment

Your email address will not be published.