IPL 2022 Final: কে জিতবে আইপিএল ২০২২ খেতাব? সুরেশ রায়না করলেন এই বড় ভবিষ্যদ্বাণী 1

আইপিএল ২০২২ এর ফাইনাল ম্যাচটি খুব উত্তেজনাপূর্ণ হতে চলেছে। মৌসুমের শেষ ম্যাচে শীর্ষ-২ দলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে। গুজরাট টাইটানস (জিটি) এবং রাজস্থান রয়্যালস (আরআর) এর ভক্তরা এই ম্যাচের জন্য প্রস্তুত, অন্যদিকে বড় খেলোয়াড়রাও এই ফাইনালে প্রতিক্রিয়া জানাতে শুরু করেছেন। এই সবের মধ্যে, প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং আইপিএলের অন্যতম সফল ব্যাটসম্যান এই ম্যাচে একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন।

এই কিংবদন্তি একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন

IPL 2022 Final: কে জিতবে আইপিএল ২০২২ খেতাব? সুরেশ রায়না করলেন এই বড় ভবিষ্যদ্বাণী 2

সুরেশ রায়না, একজন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং মিস্টার আইপিএল হিসাবে পরিচিত, গুজরাট (গুজরাট টাইটান্স) এবং রাজস্থান (রাজস্থান রয়্যালস) এর মধ্যে ম্যাচ নিয়ে একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন। সুরেশ রায়না ভবিষ্যদ্বাণী করেছেন কোন দল ফাইনাল জিততে পারে। স্টার স্পোর্টসে কথোপকথনের সময় তিনি বলেছিলেন, ”আমার মতে, ফাইনাল ম্যাচে গুজরাট টাইটানস রাজস্থান রয়্যালসের উপর জয় পাবে। এর কারণ হলো, তারা ৪-৫ দিন ভালো বিশ্রাম পেয়েছে। এ ছাড়া সারা মরসুমে যেভাবে ক্রিকেট দেখিয়েছে, তাতে তাদের আরও ভালো লাগছে।” সুরেশ রায়না বিশ্বাস করেন যে রাজস্থান রয়্যালসকে হালকাভাবে নেওয়া যাবে না। রাজস্থান দল সম্পর্কে সুরেশ রায়না বলেছেন, “আমি মনে করি রাজস্থান রয়্যালসকে হালকাভাবে নেওয়া যায় না কারণ তারা দুর্দান্ত ফর্মে রয়েছে এবং যদি জস বাটলার আবারও ভালো খেলেন তবে দলের জন্য এটি একটি বড় বোনাস হবে। এটি একটি দুর্দান্ত ম্যাচ হতে পারে। এছাড়া আহমেদাবাদের উইকেটও খুব ভালো। ব্যাটসম্যানরা এখানে প্রচুর শট দিয়েছেন।”

আইপিএল ২০২২-এ উভয় দলের পারফরম্যান্স

IPL 2022

গুজরাট টাইটানস আইপিএল ২০২২ এর পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে প্লে অফে পৌঁছেছে। গুজরাট টাইটান্স (জিটি) এ পর্যন্ত ১৫টি ম্যাচ খেলেছে, যার মধ্যে দলটি ১১টি ম্যাচ জিতেছে এবং মাত্র ৪টি ম্যাচে হেরেছে। একই সময়ে, রাজস্থান রয়্যালস (RR) এই মরসুমে খেলা ১৬ ম্যাচের মধ্যে ১০টি জিতেছে এবং ৬টিতে পরাজয়ের সম্মুখীন হয়েছে। এই মরসুমে দুই দলই দুবার মুখোমুখি হয়েছে, এই দুটি ম্যাচেই গুজরাটকে হারিয়েছে রাজস্থান।

Read More: সুনীল গাভাস্কারকে দেখে শেখা উচিত বর্তমান সময়ের ক্রিকেটারদের! দাবি প্রাক্তন পাক কিংবদন্তির

Leave a comment

Your email address will not be published.