ধোনির পর কে হবেন সিএসকের অধিনায়ক? এমন উত্তর দিলেন রবীন্দ্র জাদেজা, ডিলিট করতে বাধ্য হলেন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১ এর দ্বিতীয় পর্বের জন্য সংযুক্ত আরব আমিরশাহিতে চেন্নাই সুপার কিংস (সিএসকে) জোর প্রস্তুতি নিচ্ছে। পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থান অধিকারী সিএসকে দলটি চলতি মরসুমে জেতার শক্তিশালী প্রতিদ্বন্দ্বী। ধোনির নেতৃত্বে (এমএস ধোনি) এই দলটি উচ্চতা ছুঁয়েছে কিন্তু এটাও সত্য যে শীঘ্রই চেন্নাই সুপার কিংসকে নতুন অধিনায়ক খুঁজতে হবে কারণ মাহি আইপিএল খেলবে এক বা দুই বছর। তবে তার বিদায়ের আগে চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

Ravindra Jadeja CSK | Ravindra Jadeja return gives CSK much-needed boost,  to join camp after completing 7-day quarantine | IPL 2021 News

রবীন্দ্র জাদেজা টুইটারে একটি মন্তব্যের মাধ্যমে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হওয়ার ইচ্ছা প্রকাশ করেন। যাইহোক, এর পরে তিনি এই মন্তব্যটি মুছে ফেলেন। কিন্তু চেন্নাই ভক্তরা জাদেজার টুইটের একটি স্ক্রিনশট নিয়েছিলেন এবং এখন এটি ভাইরাল হচ্ছে। সিএসকে ফ্যানস আর্মি, চেন্নাই সুপার কিংসের টুইটার ফ্যান পেজ, একটি টুইটের মাধ্যমে জিজ্ঞাসা করেছিল যে এমএস ধোনির পরে, চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে আপনি কাকে বেছে নেবেন, রবীন্দ্র জাদেজা এটি নিয়ে মন্তব্য করেছেন। রবীন্দ্র জাদেজা তাতে ৮ সংখ্যাটি লিখেছিলেন। এটি রবীন্দ্র জাদেজার জার্সির সংখ্যা। জাদেজার এই মন্তব্য থেকে এটা স্পষ্ট যে তিনি চেন্নাই সুপার কিংসের কমান্ড নিতে চান।

ধোনির পর কে হবেন সিএসকের অধিনায়ক? এমন উত্তর দিলেন রবীন্দ্র জাদেজা, ডিলিট করতে বাধ্য হলেন 2

জাদেজা স্পষ্টভাবে মাত্র দুই মিনিটের মধ্যে এই মন্তব্যটি মুছে ফেলেছিলেন কিন্তু ভক্তরা এর একটি স্ক্রিনশট নিয়েছিলেন এবং এই অলরাউন্ডারকে মাহির সঠিক উত্তরসূরী বলেছিলেন। একজন ভক্ত লিখেছিলেন যে ৭ এর পরে কেবল ৮ নম্বর আসে। ধোনির জার্সি নম্বর ৭ এবং জাদেজা ৮ নম্বর জার্সি পরেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *