ম্যাচ চলাকালীনই রাহুল তেওয়াটিয়া ও খলিল আহমেদের মধ্যে জোর ঝামেলা, দেখুন ভিডিও 1

গতকাল আইপিএল এর ডাবল হেডারের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে পাঁচ উইকেটে হারায় রাজস্থান রয়্যালস। দুর্ধর্ষ সেই ম্যাচে এক সময় মনে হয়েছিল, ম্যাচটি অনায়াসে জিতে যাবে সানরাইজার্স হায়দ্রাবাদ। ১৫৯ তাড়া করতে গিয়ে ১২ ওভারে ৭৮/৫ স্কোরে ধুঁকছিল রাজস্থান। শক্তিশালী টপ অর্ডারকে ভেঙে দিয়ে হায়দ্রাবাদের ম্যাচ জেতা ছিল স্রেফ সময়ের অপেক্ষা। কিন্তু শেষ অবধি দুই তরুণ অলরাউন্ডার রাহুল তেওয়াটিয়া ও রিয়ান পরাগ দাঁড়িয়ে থেকে রাজস্থানকে ম্যাচ জিতিয়ে ফেরেন।

Rahul Tewatia, Riyan Parag

কিন্তু সেই ম্যাচে আকর্ষণের জায়গা হয় অন্য। শেষ ওভারে বল করতে এসেছিলেন সানরাইজার্স হায়দ্রাবাদের বাঁ হাতি পেসার খলিল আহমেদ। আর ঠিক সেই ওভারেই ঝামেলা বাঁধে রাহুল তেওয়াটিয়া এবং খলিল আহমেদের মধ্যে। এরপর ছয় মেরে যখন ম্যাচ জিতিয়ে দেন রিয়ান পরাগ, তখন তার পরে দেখা যায় আম্পায়ারের সাথে বাদানুবাদে জড়িয়ে পড়েছেন ডেভিড ওয়ার্নার। দুই দলের সদস্যরা যখন একে অপরকে শুভেচ্ছা জানাতে আসে, সেই সময়েও কথা কাটাকাটিতে লেগে পড়েন খলিল ও তেওয়াটিয়া।

IPL 2020: Netizens Wonder What Happened Between Rahul Tewatia & Khaleel  Ahmed In The Last Over of The Game

শেষ ওভারের চতুর্থ বলে খলিল আহমেদের লেংথ ডেলিভারিতে সিঙ্গল নেন রাহুল তেওয়াটিয়া। সেই সময় রান আপের সামনে চলে আসায় তেওয়াটিয়াকে সরে যাওয়ার জন্য তার কাঁধে হাত বোলান খলিল আহমেদ। আর সেই অভিব্যক্তি পছন্দ হয়নি তেওয়াটিয়ার। লাইভ সম্প্রচারে দেখা গিয়েছিল, তীব্র বাদানুবাদে জড়িয়ে পড়েছেন এই দুই ক্রিকেটার, আঙুল উঁচিয়ে খলিলকে। সেই ভিডিও মুহুর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

তার ঠিক পরের বলেই ছয় মেরে রাজস্থান রয়্যালসকে ম্যাচ জেতান রিয়ান পরাগ। ম্যাচ জেতানোর পর বিহু নাচ করেন পরাগ, যা দেখে হয়ত পছন্দ হয়নি সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের। সঙ্গে সঙ্গে ওয়ার্নার আম্পায়ারদের সাথে কথা বলেন এই বিষয়ে। এছাড়াও ম্যাচ জেতার পরেও রাহুল তেওয়াটিয়া তর্ক করছিলেন ওয়ার্নার ও খলিলের সাথে। সবমিলিয়ে বেশ উত্তপ্ত পরিবেশ তৈরি হয়েছিল দুবাইয়ে। যদিও শেষ অবধি সবকিছুই মিটমাট হয়ে যায়। আম্পায়ারদের উপস্থিতিতেই নিজেদের মধ্যেকার ঝামেলা মিটিয়ে নেন তেওয়াটিয়া এবং খলিল।

IPL 2020: Rahul Tewatia and Khaleel Ahmed get into a heated exchange; SRH  skipper David Warner intervenes

গতকাল প্রথমে ব্যাট করে মনীশ পান্ডে ও ডেভিড ওয়ার্নারের দুরন্ত ইনিংসের সৌজন্যে সানরাইজার্স হায়দ্রাবাদ তোলে ১৫৮/৪। মনীশ পান্ডে ৪৪ বলে ৫৪ এবং ডেভিড ওয়ার্নার ৩৮ বলে ৪৮ রান করেন। এছাড়া শেষের দিকে ক্যামিও ইনিংস খেলেন কেন উইলিয়ামসন। জবাবে দ্রুতই রাজস্থান রয়্যালস নিজেদের সেরা ব্যাটসম্যানদের উইকেট খুইয়ে বসে। একা সঞ্জু স্যামসনের ২৬ রানের ইনিংস ছাড়া টপ অর্ডারের কেউই সেরকম খেলতে পারেননি, এমনকি নিজের প্রথম ম্যাচ খেলতে আসা বেন স্টোকসও ব্যর্থ। এই অবস্থায় যখন সকলে ধরেই নিয়েছিল যে এই ম্যাচটা সানরাইজার্স হায়দ্রাবাদই জিতবে, তখন একটি দুর্দান্ত পার্টনারশিপ গড়ে সেই ম্যাচ ছিনিয়ে আনেন রাহুল তেওয়াটিয়া এবং রিয়ান পরাগ।

 

Leave a comment

Your email address will not be published.