দেখুন : অসাধারণ ডেলিভারিতে অস্ট্রেলিয়ার অধিনায়ককে বিদায় জানালেন জসপ্রীত বুমরাহ 1

দ্বিতীয় দিনের শুরুতে অস্ট্রেলিয়াকে বেশ ভালো জায়গায় নিয়ে গিয়েছিলেন মার্নাস লাবুশানে এবং স্টিভ স্মিথ। কিন্তু ৯১ রানে মার্নাস লাবুশানে আউট হওয়ার পরেই কিছুটা চাপে পড়ে যায় অস্ট্রেলিয়া। দ্বিতীয় দিন যখন ১৬৬/২ এ শুরু করেছিল, তাঁর কিছু সময় পর হঠাতই ২৪৯/৫ এ চলে এসেছিল তারা। এর ফলে সন্দেহ তৈরি হয়েছিল, আদৌ ৩০০ এর গন্ডি পেরোবে কিনা অস্ট্রেলিয়া!

Image

সেই সময় পিচে সেট হওয়া স্টিভ স্মিথের সাথে ব্যাট করছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক তথা উইকেটকিপার ব্যাটসম্যান টিম পেইন। মনে হচ্ছিল, এই পার্টনারশিপ কিছুটা হলেও অস্ট্রেলিয়াকে আবারও বেশ ভালো পরিস্থিতিতে নিয়ে আসবে। কিন্তু তাঁর পর ভারতের বোলিংয়ের সেরা আক্রমণ জসপ্রীত বুমরাহ সেই আশাকে একেবারে ভঙ্গ করে দেন। এর আগে ক্যামেরন গ্রিনকে শূন্য রানে আউট করেন বুমরাহ। আর তাঁর কিছুক্ষণ পর দুর্দান্ত একটি ডেলিভারিতে তিনি বিদায় জানান টিম পেইনকে।

Tim Paine

সেই ওভারে টিম পেইনকে বেশ ভালো ভাবে সেট করে দিয়েছিলেন জসপ্রীত বুমরাহ। পরপর তিনটি বল অফ স্টাম্পের বাইরে রাখেন বুমরাহ, কিন্তু চতুর্থ বলটি একটি ইনস্যুইং ডেলিভারি দিয়ে বসেন তিনি, এদিকে টিম পেইন আশা করেছিলেন এই বলটিও বাইরে যাবে। আর এর ফলে পেইনের ব্যাট ও প্যাডের মাঝের গ্যাপ দিয়ে বল গিয়ে লাগে সোজা স্টাপের উপরে। ফলে মাত্র এক রান করেই আউট হন টিম পেইন।

এই রিপোর্টটি লেখার সময় ভারতের স্কোর ২৭ ওভারে ৭০/১। আউট হয়েছেন রোহিত শর্মা। ব্যাট করছিলেন শুভমন গিল।

Leave a comment

Your email address will not be published.