IPL 2022

চলতি আইপিএলে (IPL 2022) গুজরাট টাইটানস রোমাঞ্চকর ম্যাচে ৬ উইকেটে পাঞ্জাব কিংসদের পরাজিত করে। এটি গুজরাট দলের টানা তৃতীয় জয়। পাঞ্জাবের পরাজয়ের পর, ওয়াসিম জাফর একজন খেলোয়াড়কে একহাত নিয়েছেন। এই খেলোয়াড় পাঞ্জাবের পরাজয়ের সবচেয়ে বড় ভিলেন প্রমাণিত হয়েছে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফর পাঞ্জাব কিংসের ক্যারিবিয়ান অলরাউন্ডার ওডিয়ন স্মিথের সমালোচনা করেছেন।

19.4 overs: Before Rahul Tewatia's twin sixes, Odean Smith's “brain fade” that changed everything. Sehwag, Jaffer react | Cricket - Hindustan Times

পাঞ্জাবের বিরুদ্ধে শেষ পর্যন্ত গুজরাটের প্রয়োজন ১৯ রান। রাহুল তেওয়াটিয়া ওডিয়ন স্মিথের শেষ দুই বলে ২টি ছক্কা মেরে গুজরাটকে জয় এনে দেন। জাফর তেওয়াটিয়ার প্রশংসা করেছেন। জাফর টুইট করেছেন, ২0 তম ওভারে ওডিয়ন স্মিথ একটাও ইয়র্কার না দেওয়ায় তিনি অবাক হয়েছেন। গুজরাট শভমান গিল ও তেওয়াটিয়া পরপর দুটি ধয় মেরে ম্যাচটি জিতেছে। ওডিয়ন স্মিথ শেষ পর্যন্ত 19 রান বাঁচাতে পারলেন না। পাঞ্জাব কিংসদের পরাজয়ের ক্ষেত্রে তিনি একটি বড় কারণ ছিল। তিনি তিন ওভারে ৩৫ রান দিয়েছেন এবং কোন উইকেট পাননি।

হার্দিকের দলের টানা তৃতীয় জয়

IPL 2022: ওডিয়ান স্মিথকে একহাত নিলেন ওয়াসিম জাফর, রেগে লাল হয়ে কী বললেন প্রাক্তন এই ব্যাটসম্যান !! 1

২0২২ সালে এটি গুজরাটের টানা তৃতীয় জয়। গুজরাটই এবার একমাত্র দল যারা টানা তিনটি ম্যাচ জিতে নিল। এই দলটি এখনও আইপিএলে কোন দলের কাছে হারের মুখ দেখেনি। গুজরাট তাদের প্রথম ম্যাচে লখনউ সুপার জায়েন্টসকে হারিয়ে দেয়। সেই জয় দিয়েই লিগের যাত্রা শুরু করে তারা। তবে সেখানেই থেমে না থেকে আরও দুটি ম্যাচ জিতে নিয়েছে তারা। এই মুহুর্তে লিগ তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে হার্দিক পান্ডিয়ার দল।

শুভন গিল বড় ইনিংস খেলেন

Ravi Shastri: 'Shubman Gill one of the best young players in the world' | ESPNcricinfo.com

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে একটি দুর্দান্ত ইনিংস খেলেন শুভমন গিল। ৫৯ বলের তিনি ৯৬ রান করেছেন, যার মধ্যে ১১ টি চার ও ১টি ছয়। মাঠের প্রতিটি প্রান্তে এ দিন স্ট্রোক খেলেন তিনি। তার ব্যাটিংয়ের সাহায্যে বিপক্ষ দলের বোলারদের কালঘাম ছুটিয়ে দেন। শুভমান গিলের ইনিংসের কারণে, গুজরাট টাইটানস দল এত সহজেই লক্ষ্যটি ধরতে পারে। এর আগে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৪৬ বলের মধ্যে শুভমান গিল ৮৪ রান করেন। সব মিলিয়ে, তিনি তার ব্যাটিংয়ে সব হৃদয় জিতে নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.