কেউই কল্পনা করে উঠতে পারেননি। সোশ্যাল নেটওয়ার্ক সাইটে দুই ভাই এভাবে একে অপরের বিরুদ্ধে লড়াইয়ের ময়দানে নেমে পড়বেন। হ্যাঁ, বাস্তবে ঠিক এটাই ঘটেছে। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলের অন্যতম দুই গুরুত্বপূর্ণ সদস্য হার্দিক পান্ডিয়া এবং ক্রুনাল পান্ডিয়া ট্যুইটারে একে অপরের বিরুদ্ধে কড়া মন্তব্য করে বসলেন। সোশ্যাল নেটওয়ার্ক সাইটে দেশের দুই উঠতি ক্রিকেটারের এমন আচরণে অবশ্যই অবাক দেশের ক্রিকেট ভক্তরা।

অনুষ্কা আউট, এবার বিরাট কোহলির নজর এই কন্নড় অভিনেত্রীটির ওপর!

ট্যুইটারে দু’জনে এমনভাবে ট্যুইট করেছেন, যেটা দেখলে যে কেউ মনে করবেন, দুই ভাইয়ের মধ্যে কোনও একটা কারণে বড় ঝামেলা সৃষ্টি হয়েছে। শোনা যাচ্ছে, শনিবার ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হওয়া ম্যাচের পর দুই ভাইয়ের মধ্যে মন কষাকষি হয়েছে। দুই ভাইয়ের ঝগড়া সোশ্যাল নেটওয়ার্ক সাইটে তখনই ভাইরাল হল, যখন পান্ডিয়া ভাইদের মধ্যে ঝামেলা থামানোর উদ্দেশ্যে ভারতের প্রাক্তন মারকুটে ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ একটি ট্যুইট করে বসলেন।

মনে মনে ধোনির প্রতি এমন ধারণা স্টিভ স্মিথের! সত্যিই অবাক হতে হয়…

শনিবার কেকেআর’কে তাদেরই মাঠে ৯ রানে হারিয়ে চলতি আইপিএলের লিগ টেবিলে শীর্ষ থেকে প্লে অফে পৌঁছে গেল মুম্বই ইন্ডিয়ান্স। এর ঠিক একদিন পর অথাৎ রবিবার সকালে হার্দিক পান্ডিয়া নিজের ট্যু্ইটার অ্যাকাউন্টে লেখেন, “মাঝে মধ্যে আপনার জীবনে যে সব মানুষ খুব কাছে থাকেন, তাঁরা সবচেয়ে বেশি কষ্ট দিয়ে ফেলে। এটা ঠিক হয়নি দাদা।”

এর কিছুক্ষণের মধ্যে হার্দিকের বড় দাদা ক্রুনাল পান্ডিয়া পাল্টা ট্যুইট করেন, “এটা প্রথম থেকে হওয়া উচিত ছিল না। আমি তোমার বড় দাদা, এটা জেনে নাও। আর এই বিষয়টা বড় করো না।”

 

দুই ভাইয়ের মধ্যে এই ট্যুইট যুদ্ধে হঠাৎ ময়দানে প্রবেশ করলেন নজফগড়ের নবাব বীরু। বর্তমান কিংস ইলেভেন পঞ্জাবের কোচ সেহবাগ পান্ডিয়া ভাইদের উদ্দেশ্যে লেখেন, “মনে হচ্ছে, ‘দাদা কিংবা বাবা বড় নয়, সবার চেয়ে বড় টাকা।’ এই বিষয়টাকে খুববেশি গুরুত্ব দিয়ে ফেলেছো। নিজেদের মধ্যে আর লড়াই করো না।”

উল্লেখ্য, ২০১৫ সালে হার্দিক পান্ডিয়াকে মুম্বই ইন্ডিয়ান্স নিলাম থেকে মাত্র ১০ লক্ষ ভারতীয় মুদ্রার বিনিময়ে নিয়েছিল। সেখানে ২০১৬ সালে তাঁর দাদা ক্রুনাল পান্ডিয়াকে রেকর্ড পরিমাণ ২ কোটি ভারতীয় মুদ্রায় তুলেছিল আম্বানির এই কুড়ি-বিশের দলটি। অনেকের মতে, সেহবাগ ওই বিষয়টি মাথায় রেখে ওদের উদ্দেশ্যে এমন ট্যুইট করেছেন।

আরও পড়ুন

আন্তর্জাতিক ক্রিকেটে সর্বাধিক সেঞ্চুরির মালিক যে পাঁচ ক্রিকেটার

ক্রিকেটে একজন ব্যাটসম্যানের মানদণ্ড বিচার করার ক্ষেত্রে কোন ব্যাটসম্যান কত সংখ্যক সেঞ্চুরি হাঁকিয়েছেন তাঁর ক্যারিয়ারে তা অতীব...

দ্বিতীয় ওয়ানডেতে যে তিনটি মাইলফলক স্পর্শ করতে পারেন ভারতীয় ব্যাটসম্যানরা

ঘরের মাটিতে জয়রথ যেন থামছেই না টিম ইন্ডিয়ার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাদা পোশাকে সিরিজ জয়ের পর রঙিন...

স্ট্যাটস: ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: প্রথম ওয়ানডেতে হতে পারে সাতটি রেকর্ড, রোহিত আর ধবন ইতিহাস বইতে নথিভূক্ত করতে পারেন নিজের নাম

স্ট্যাটস: ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: প্রথম ওয়ানডেতে হতে পারে সাতটি রেকর্ড, রোহিত আর ধবন ইতিহাস বইতে নথিভূক্ত করতে পারেন নিজের নাম
ভারতীয় দল আর ওয়েস্টইন্ডিজ দলের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ আগামিকাল ২১ অক্টোবর গুয়াহাটির মাঠে...

হ্যাপি বার্থ ডে সেহবাগ: এই ৫টি জিনিস প্রমান করে যে এখনও পর্যন্ত হয়নি বীরেন্দ্র সেহবাগের মত ব্যাটসম্যান

হ্যাপি বার্থ ডে সেহবাগ: এই ৫টি জিনিস প্রমান করে যে এখনও পর্যন্ত হয়নি বীরেন্দ্র সেহবাগের মত ব্যাটসম্যান
বিশ্বের সবচেয়ে আক্রামণাত্মক ওপেনার্সদের একজন বীরেন্দ্র সেহবাগ ৪০তম জন্মদিন পালন করছেন। ক্রিকেট জগত আর ওপেনিংকে নতুন পরিভাষা...

প্রত্যেক উইকেট নেওয়ার পর মিলত ১০ টাকা, ভারতীয় দলে জায়গা পাওয়ার পর রাতভর কেঁদেছিলেন এই খেলোয়াড়

প্রত্যেক উইকেট নেওয়ার পর মিলত ১০ টাকা, ভারতীয় দলে জায়গা পাওয়ার পর রাতভর কেঁদেছিলেন এই খেলোয়াড়
নিজের দলের হয়ে উইকেট নিতে প্রত্যেক বোলারেরই ইচ্ছে থাকে। পাপু রায় এক এমন বোলার যার জন্য উইকেট...