জাতীয় দলে সুযোগ পাওয়ার সুখবর এই তারকার থেকে প্রথম পেয়েছেন ভেঙ্কটেশ আইয়ার, জানালেন নিজের অনুভূতি 1

মধ্যপ্রদেশের অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ার বলেছেন যে ১৭ নভেম্বর থেকে শুরু হওয়া নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দলে নির্বাচিত হওয়ার পরে তিনি খুব খুশি। টাইমস অফ ইন্ডিয়ার সাথে একটি সাক্ষাত্কারে, আইয়ার প্রকাশ করেছিলেন যে এটি তার সতীর্থ আভেশ খান, যিনি ভারতীয় দলে তাদের নির্বাচনের খবরটি ভেঙে দিয়েছিলেন। কেরালার বিরুদ্ধে মধ্যপ্রদেশের সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি ম্যাচের পর আইয়ার তার ঘরে ছিলেন যখন আভেশ তাকে এই সুসংবাদটি দিয়েছিলেন। প্রকৃতপক্ষে, আভেশ খানকে আইপিএল ২০২১-এ তার দুর্দান্ত পারফর্মেন্সের জন্য পুরস্কৃত করা হয়েছিল, যেমনটি ব্ল্যাক ক্যাপসের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ জনের দলে নেওয়া হয়েছিল।

Tera yaar hoon main': DC's Avesh Khan feeds KKR's Venkatesh Iyer in  ultimate IPL bromance pic

আইয়ার TimesofIndia.com কে বলেছেন, “আমি খুব খুশি। আমি এর জন্য সত্যিই কঠোর পরিশ্রম করেছি। সত্যি বলতে, আমি এটা আশা করিনি। প্রতিবার যখন আমি মাঝখানে যাই, আমি শুধু পারফর্ম করতে চাই এবং আমার দলের জন্য যতটা সম্ভব রান করতে চাই। আমি এর জন্য নির্বাচক, অধিনায়ক, এবং আমার সমস্ত সিনিয়র এবং কোচদের প্রতি সত্যিই কৃতজ্ঞ। প্রত্যেক ক্রিকেটারের একদিন ভারতের জার্সি পরার স্বপ্ন এবং সেই দিনটি এসেছে। আমি খুব খুশি। বর্ণনা করার জন্য শব্দগুলি যথেষ্ট নয়। অনুভূতি। আভেশ আমার কাছে এই বড় খবরটি জানিয়ে দিয়েছে।” 

ipl 2021 stars indore venkatesh iyer avesh khan selected for india vs new  zealand t20 series mpsn | IPL में अपने प्रदर्शन से इंदौर के वेंकटेश अय्यर  और आवेश खान ने कर

সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ২০২১-এর দ্বিতীয়ার্ধে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দ্বারা ওপেন করতে বলার পরে আইয়ার লাইমলাইটে এসেছিলেন। পাওয়ারপ্লেতে বোলিংয়ের পরে যাওয়ার লাইসেন্স দেওয়া, আইয়ার ১০ ম্যাচে ৩৭০ রান করেছেন, গড় ৪১.১১। ১২৮.৪৭ স্ট্রাইক রেটে তিনি তার আইপিএল অভিষেকে ৩৭টি চার এবং ১৪টি ছক্কাও মেরেছিলেন। তিনি তার মাঝারি গতির বোলিং দিয়ে ৩ উইকেটও নিয়েছেন এবং নির্বাচকরা তাকে দল থেকে বাদ পড়া হার্দিক পান্ডিয়ার বিকল্প বোলিং অলরাউন্ডার হিসাবে দেখছেন বলে জানা গেছে। যদিও আইপিএলে তার ব্যাটিং সবার নজর কেড়েছিল, আইয়ার একজন সত্যিকারের অলরাউন্ডার। ঘরোয়া ক্রিকেটে ৮৭টি ফরম্যাটে ৪৬টি উইকেট রয়েছে তার।

Leave a comment

Your email address will not be published.