রঞ্জি ট্রফিতে ব্যর্থতার কাহিনী লিখেই চলেছেন এই তরুণ তারকা ব্যাটার! জাতীয় দলে ফেরার সুযোগ অসম্ভব 1

রঞ্জি ট্রফি (Ranji Trophy) ২০২১-২২ এর সেমি ফাইনাল ম্যাচে, মুম্বইয়ের ব্যাটসম্যান পৃথ্বী শ (Prithwi Shaw) মাত্র ৩ বল খেলে শূন্য রানে তার উইকেট হারান। জানিয়ে রাখি রঞ্জি ট্রফির সেমি ফাইনালের ম্যাচগুলি আজ থেকে শুরু হয়েছে। বেঙ্গালুরুতে জাস্ট ক্রিকেট অ্যাকাডেমি গ্রাউন্ডে মুখোমুখি মুম্বই (Mumbai) ও উত্তরপ্রদেশ (Uttar Pradesh)। টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় উত্তরপ্রদেশ। এই ম্যাচে শুরুটা ভালো হয়নি মুম্বইয়ের। মুম্বই তাদের ২ উইকেট হারিয়েছে মাত্র ২৪ রানে।

এই তরুণ খেলোয়াড় পৃথ্বী শ-কে আউট করেছেন

রঞ্জি ট্রফিতে ব্যর্থতার কাহিনী লিখেই চলেছেন এই তরুণ তারকা ব্যাটার! জাতীয় দলে ফেরার সুযোগ অসম্ভব 2

মুম্বই এবং উত্তরপ্রদেশের মধ্যে ২০২১-২২ রঞ্জি ট্রফির সেমি ফাইনাল ম্যাচটি বেঙ্গালুরুর জাস্ট ক্রিকেট অ্যাকাডেমি গ্রাউন্ডে খেলা হচ্ছে। যেখানে উত্তরপ্রদেশের বোলারদের মুম্বইয়ের ব্যাটসম্যানদের ওপর পুরোপুরি আধিপত্য নিতে দেখা যাচ্ছে। এই বড় ম্যাচে মুম্বইয়ের ব্যাটসম্যান পৃথ্বী শ’র কাছ থেকে অনেক আশা ছিল যে তিনি বড় ইনিংস খেলবেন। কিন্তু ব্যক্তিগত শূন্য রানে আউট হন মুম্বই ওপেনার পৃথ্বী শ। তাকে প্রিয়ম গর্গের (Priyam Garg) হাতে ক্যাচ দিয়ে আউট করেন যশ দয়াল (Yash Dayal)। এরপর আরমান জাফরও (Arman Jaffer) চমকপ্রদ কিছু দেখাতে পারেননি এবং তিনিও ৪৩ বল খেলে ১০ রানে আউট হন। শিবম মাভির (Shivam Mavi) বলে এলবিডব্লিউ আউট হন তিনি।

রঞ্জি ট্রফিতে পৃথ্বী শ-এর দাপট দেখা যায়নি

রঞ্জি ট্রফিতে ব্যর্থতার কাহিনী লিখেই চলেছেন এই তরুণ তারকা ব্যাটার! জাতীয় দলে ফেরার সুযোগ অসম্ভব 3

২০২১-২২ রঞ্জি ট্রফির এই মরসুমে, মুম্বইয়ের দল দুর্দান্ত পারফর্ম করেছে। তবে ব্যাট হাতে বিশেষ কিছু দেখাতে পারেননি ওপেনার পৃথ্বী শ। তিনি এই মরসুমে ২৮.৫৭ গড়ে মাত্র ২০০ রান করেছেন। এই সময়ে তার ব্যাট হাতে মাত্র ২টি হাফ সেঞ্চুরি দেখা গেছে। একই সময়ে, আইপিএল ২০২২-এর ১৫তম মরসুমে পৃথ্বী শ-কে ছন্দে দেখা যায়নি। আইপিএলে খেলার সময় তিনি ২৮ গড়ে ২৮৩ রান করেন। টাইফয়েডের কারণে ২-৩টি ম্যাচ মিস করতে হয়েছে শকে। এই কারণেই তার খারাপ ফর্মের কারণে, দক্ষিণ আফ্রিকার সাথে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তাকে দলে রাখা হয়নি।

Leave a comment

Your email address will not be published.