IPL 2022: রোহিত শর্মার জায়গা কেড়ে নিতে পারেন এই দুই তরুণ ওপেনার, খেলার ভিত্তিতে চমকে দিয়েছেন সকলকে ! 1

আইপিএল (IPL) বিশ্বের সবচেয়ে বেশি দেখা ক্রিকেট লিগ। আইপিএল ২০২২ (IPL 2022) খুব দর্শনীয় পদ্ধতিতে খেলা হচ্ছে। আইপিএল ২০২২-এ দুই ওপেনার খুব ভালো খেলা দেখিয়েছেন। এই খেলোয়াড়রা ভবিষ্যতে টিম ইন্ডিয়াতে রোহিত শর্মার  (Rohit Sharma) জায়গা নিতে পারেন। এই খেলোয়াড়রা মাত্র কয়েক বলে ম্যাচের গতিপথ বদলে দেয়।

হায়দ্রাবাদ দলের গুরুত্বপূর্ণ যোগসূত্র হয়ে উঠেছেন এই খেলোয়াড়

IPL 2022: রোহিত শর্মার জায়গা কেড়ে নিতে পারেন এই দুই তরুণ ওপেনার, খেলার ভিত্তিতে চমকে দিয়েছেন সকলকে ! 2

অভিষেক শর্মা (Abhishek Sharma) আইপিএল ২০২২-এ দুর্দান্ত ব্যাটিং করেছেন। ব্যাটিংয়ের জোরে সবার মন জয় করেছেন তিনি। আইপিএল ২০২২-এর ৯ ম্যাচে তিনি ৩৩১ রান করেছেন। হায়দ্রাবাদ দলের হয়ে সবচেয়ে বড় ম্যাচ জয়ী হিসেবে আবির্ভূত হয়েছেন তিনি। ২১ বছর বয়সী অভিষেক শর্মা দুর্দান্ত ফর্মে চলছেন। তার ব্যাট থেকে বেরিয়ে আসছে প্রচুর রান। অভিষেক শর্মাকে IPL মেগা নিলাম ২০২২-এ সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) ৬.৫ কোটি টাকায় কিনেছিল।

গুজরাটের হয়ে অনেক ম্যাচ জিতেছেন এই খেলোয়াড়

IPL 2022: রোহিত শর্মার জায়গা কেড়ে নিতে পারেন এই দুই তরুণ ওপেনার, খেলার ভিত্তিতে চমকে দিয়েছেন সকলকে ! 3

গুজরাট টাইটান্স (Gujarat Titans) আইপিএল ২০২২-এ খুব ভালো পারফর্ম করছে। এতে সবচেয়ে বড় অবদান রেখেছেন দলের বিস্ফোরক ওপেনার শুভমান গিল (Shubman Gill)। গুজরাট দলের হয়ে অনেক ম্যাচ জিতেছেন গিল নিজে থেকেই। গিল আইপিএল ২০২২-এর ১২ ম্যাচে ৩২২ রান করেছেন, যার মধ্যে তিনটি বড় হাফ সেঞ্চুরি রয়েছে। গিলের হাতে অনেক শট রয়েছে, যা প্রতিপক্ষ বোলারদের ধ্বংস করতে পারে। গিল ভারতীয় টেস্ট দলের সদস্য। এমন পরিস্থিতিতে তার বিপজ্জনক ফর্মের কথা বিবেচনা করে নির্বাচকরা তাকে টিম ইন্ডিয়াতে সুযোগ দিতে পারেন।

ভবিষ্যতে রোহিত শর্মার স্থলাভিষিক্ত হতে পারেন

IPL 2022: রোহিত শর্মার জায়গা কেড়ে নিতে পারেন এই দুই তরুণ ওপেনার, খেলার ভিত্তিতে চমকে দিয়েছেন সকলকে ! 4

রোহিত শর্মা ৩৪ বছর বয়সী এবং তিনি খুব খারাপ ফর্মের সাথে লড়াই করছেন। আইপিএল ২০২২ এর পরে, টিম ইন্ডিয়াকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে। এতে অনেক তারকা খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া যেতে পারে। এমন পরিস্থিতিতে ভবিষ্যৎ দল তৈরি করতে শুভমান গিল ও অভিষেক শর্মাকে সুযোগ দিতে পারেন নির্বাচকরা।

Leave a comment

Your email address will not be published.