IPL 2022: প্লে অফের অঙ্ক আরও জটিল হল KKR এর, টুর্নামেন্টে টিকে থাকতে এই কাজ করতে হবে 1

IPL 2022: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) প্লে অফে পৌঁছানোর তাদের ক্ষীণ আশা বজায় রাখতে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) তাদের শেষ লিগ ম্যাচে একটি বড় জয় প্রয়োজন৷ একইসঙ্গে লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants) চেষ্টা করবে এই ম্যাচটি নিজেদের নামে করে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠতে।

কেকেআর-এর জন্য প্লে অফের অঙ্ক গোলমাল হয়ে গেল

IPL 2022: প্লে অফের অঙ্ক আরও জটিল হল KKR এর, টুর্নামেন্টে টিকে থাকতে এই কাজ করতে হবে 2

কলকাতা নাইট রাইডার্স (KKR) ১৩টি ম্যাচে ৬টি জয়ে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে এবং যদি দলটি এই ম্যাচে বিশাল ব্যবধানে জিততে সক্ষম হয়, তবে তাদের অন্যান্য ম্যাচের সাথে প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে হবে। ফলাফলের উপর নির্ভর করতে হবে। অন্যদিকে লখনউ সুপার জায়ান্টের দল প্লে অফে জায়গা নিশ্চিত করা থেকে এক ধাপ দূরে। লখনউ সুপার জায়ান্টস দলের ১৩ ম্যাচে ১৬ পয়েন্ট রয়েছে এবং এই ম্যাচে একটি জয় তাদের প্লে অফের টিকিট নিশ্চিত করবে।

কেকেআর দলের ফ্লপ পারফরম্যান্স

IPL 2022: প্লে অফের অঙ্ক আরও জটিল হল KKR এর, টুর্নামেন্টে টিকে থাকতে এই কাজ করতে হবে 3

দুইবারের চ্যাম্পিয়ন কেকেআরের দল গত বছর ফাইনালে উঠলেও এই মরসুমে সেই গতি ধরে রাখতে পারেনি। দলটি অবশ্য শেষ দুই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) বিপক্ষে জয়ের মাধ্যমে তাদের আশা বাঁচিয়ে রেখেছে। আন্দ্রে রাসেলের (Andre Russell) অলরাউন্ড খেলা এবং বোলারদের শক্তিশালী পারফরম্যান্সের কারণে শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) নেতৃত্বাধীন দল গত ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে ৫৪ রানে পরাজিত করে। এই ম্যাচে টপ অর্ডারের পতনের পর, রাসেল এবং স্যাম বিলিংস দলকে ছয় উইকেটে ১৭৭ রানে নিয়ে যান এবং তারপর বোলাররা তাদের কাজটি দুর্দান্তভাবে করেছিলেন। টপ অর্ডারে পুরো মরসুমে লড়াই করেছেন অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane)। তবে পেশীর টানের কারণে চলতি মরসুম থেকে ছিটকে গেছেন তিনি। গত মরসুমের নায়ক ভেঙ্কটেশ আইয়ার এবারের মরসুমে হতাশ করেছেন সকলকে। নীতিশ রানা (Nitish Rana) এবং শ্রেয়াস আইয়ার ধারাবাহিকভাবে পারফর্ম করতে ব্যর্থ হয়েছেন। ইনজুরি থেকে সেরে ওঠার পর উমেশ যাদব (Umesh Yadav) টিম সাউদিকে ভালোভাবে সমর্থন করেন এবং রাসেলও কিছু গুরুত্বপূর্ণ উইকেট নেন। সুনীল নারিন এবং বরুণ চক্রবর্তীর স্পিন জুটিও গত কয়েক ম্যাচে গতি খুঁজে পেয়েছে।

Leave a comment

Your email address will not be published.