রিটেনশনের পরের দিনই এই ফ্র‍্যাঞ্চাইজির কোচের পদ ত্যাগ করলেন কিংবদন্তি ক্রিকেটার 1

জিম্বাবওয়ের প্রাক্তন অধিনায়ক অ্যান্ডি ফ্লাওয়ার পাঞ্জাব কিংসের সহকারী কোচের পদ থেকে পদত্যাগ করেছেন এবং সম্ভবত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২২-এ একটি নতুন দলে যোগ দেবেন। ফ্লাওয়ার, যিনি এক দশকেরও বেশি সময় ধরে ইংল্যান্ডে কোচ হিসাবে কাজ করেছিলেন, ২০২০ মরসুমের আগে পাঞ্জাব কিংসের সাথে যুক্ত ছিলেন। এই প্রথম কোনো আইপিএল দলের সঙ্গে যুক্ত হলেন তিনি।

রিটেনশনের পরের দিনই এই ফ্র‍্যাঞ্চাইজির কোচের পদ ত্যাগ করলেন কিংবদন্তি ক্রিকেটার 2

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) এক আধিকারিক বলেছেন, “সম্প্রতি তিনি দলের কাছে পদত্যাগপত্র পাঠিয়েছেন। এটা গৃহীত হয়েছে। তার একটি নতুন দলে (লখনউ বা আহমেদাবাদ) যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে। আগামী আইপিএলে ৫৩ বছর বয়সী এই প্রাক্তন ব্যাটসম্যানকে আরও গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হবে।”

রিটেনশনের পরের দিনই এই ফ্র‍্যাঞ্চাইজির কোচের পদ ত্যাগ করলেন কিংবদন্তি ক্রিকেটার 3

গত দুই বছর ধরে প্রধান কোচ অনিল কুম্বলের সঙ্গে কাজ করছিলেন ফ্লাওয়ার। তিনি এমন সময়ে এই সিদ্ধান্ত নিয়েছেন যখন জল্পনা চলছে যে গত দুই মরসুম ধরে পাঞ্জাব কিংসের অধিনায়ক ছিলেন কেএল রাহুল লখনউ ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারেন। পাঞ্জাব রাহুলকে দলে রাখতে চেয়েছিল কিন্তু এই উদ্বোধনী ব্যাটসম্যান অন্য কোনও দলে যোগ দিতে চান। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) ফ্লাওয়ার সেন্ট লুসিয়া কিংসের কোচের দায়িত্ব পালন করবেন কিনা সেটাই দেখার বিষয়। এই ফ্র্যাঞ্চাইজিটিও একই গ্রুপের মালিকানাধীন যেটি পাঞ্জাব কিংসের মালিক। গত মরসুমে পাঞ্জাব কিংসের ব্যাটিং কোচ ছিলেন ওয়াসিম জাফর এবং ফিল্ডিং কোচ ছিলেন জন্টি রোডস। জানুয়ারির নিলামের আগে পাঞ্জাব তাদের দলে মাত্র দুই খেলোয়াড় মায়াঙ্ক আগরওয়াল এবং আরশদীপ সিংকে ধরে রেখেছে।

Leave a comment

Your email address will not be published.