মুম্বাই ইন্ডিয়ান্স প্লে অফে না ওঠায় বেশ খুশি এই কিংবদন্তি, এই দুই দলের একজনকে বিজয়ী দেখতে চান 1

আইপিএল ২০২১ এখন তার শেষ পর্যায়ে পৌঁছেছে। তিনটি দল দিল্লি ক্যাপিটালস, চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ইতিমধ্যেই প্লে-অফের জন্য শীর্ষ ৪ এ জায়গা করে নিয়েছে এবং এখন কেবল চতুর্থ স্থান বাকি আছে যেখানে ইতিমধ্যেই কেকেআর দল তার দাবি প্রায় দৃঢ় করেছে। আইপিএল ২০২১ এর শেষ দুটি লিগ ম্যাচ আজ (১০ অক্টোবর) অনুষ্ঠিত হবে। রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স প্লে -অফেও যেতে পারে কিন্তু তাদের কাছে যে সমীকরণ আছে তা খুবই কঠিন। যদি মুম্বাই প্লে -অফে যেতে চায়, তাহলে তাদের সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে আজকের ম্যাচটি ১৭০ রানের বেশি জিততে হবে। যদি মুম্বাইয়ের দল পরে ব্যাট করে, তাহলে তারা প্লে অফের দৌড়ের বাইরেও থাকতে হবে।

যাইহোক, মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য এই সমীকরণ অসম্ভব এবং তাদের দল প্রায় প্লে -অফের বাইরে। এদিকে, পাকিস্তানের প্রাক্তন ওপেনার সালমান বাট বলেছেন, মুম্বাইয়ের দল প্লে -অফে না উঠলে ভালো হবে। তবে তিনি বলেছেন, মুম্বাই দল যদি এগিয়ে না যায়, তাহলে নতুন দল চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ পাবে। বাট বলেছিলেন যে দিল্লি এবং আরসিবি টিমের জন্য একটি ভাল সুযোগ আছে যখন তারা তাদের প্রথম আইপিএল ট্রফি দখল করতে পারে।

RCB vs DC Head to Head Records: Royal Challengers Bangalore' (RCB) H2H  Record Against Delhi Capitals (DC)- IPL 2021 Match 56

সালমান বাট তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আলাপকালে বলেন, “এটা একটা ভালো বিষয় যে মুম্বাই ইন্ডিয়ান্সের দল প্লে -অফের বাইরে, কারণ একবার যদি তারা আইপিএলে নিচ থেকে জিততে শুরু করে, তাহলে তারা শিরোপা জিততে পারে। আরসিবি বা দিল্লির মতো দল কি শিরোপা জিতবে? মুম্বাইয়ের দল অত্যন্ত বিপজ্জনক।”

Leave a comment

Your email address will not be published.