৬ জন ক্রিকেটারদের ডায়েট যা আপনি আপনার খাদ্য তালিকায় রাখতে পারেন 1
Prev1 of 6
Use your ← → (arrow) keys to browse

প্রত্যেক মানুষ খাদ্য রসিক হয়ে থাকেন। কেউ আমিষ ভোজী অথবা কেউ নিরামিষাশী হন, আবার কোনো মানুষ নিজের স্বাস্থ্য সচেতনতার কথা মাথায় রেখে বেশ কিছু ডায়েট মেনে চলেন। প্রত্যেক খেলোয়াড় নিজেদের ফিট রাখার জন্য তাদের খাদ্যতালিকাতে বেশ কিছু ডায়েট মেনে চলেন। আধুনিক যুগের ক্রিকেটে প্রত্যেক ক্রিকেটার মাঠের মধ্যে নিজেদের ফিট রাখার জন্য অনেক রকম খাদ্যতালিকা ডায়েট মেনে চলেন। বর্তমান যুগের প্রায় প্রতিটি ক্রিকেটার নিজেরদের শরীরকে সুস্থ এবং ফিট রাখার জন্য বিশেষ ধরণের ডায়েট এবং খাবার খেয়ে থাকেন।

আমরা এখানে ৬জন বিশ্বসেরা ক্রিকেটারদের নিয়ে আলোচনা করবো যাদের ডায়েট খাদ্যতালিকা দেখেলে আপনিও আপনার নিয়মিত খাদ্যতালিকাতে অনায়াসে এই ডায়েট এর নিয়মগুলি মেনে চলতে পারবেন।

 

বিরাট কোহলি

৬ জন ক্রিকেটারদের ডায়েট যা আপনি আপনার খাদ্য তালিকায় রাখতে পারেন 2

আধুনিক যুগের ক্রিকেটে বিরাট কোহলি হলেন ফিটনেস সম্রাট যিনি তার অসাধারণ ফিটনেস দিয়ে সারা ক্রিকেট বিশ্বের সমস্ত মানুষের মন জয় করে নিয়েছে। বর্তমান ক্রিকেট বিশ্বের ডানহাতি এই সফল ব্যাটসম্যান কখনোই তার ফিটনেস এর সাথে আপস করেননি এমনকি করোনা পরিস্থিতিতেও তিনি নিজের বাড়িতে ফিটনেস চালিয়ে গিয়েছেন। কোহলি তার খাদ্যতালিকাতে যে ডায়েট খাবার খান সেগুলি হলো “Lamb Chops “, “Pink salmon “এবং “Evian Water ” যদিও তার দুর্বলতার খাদ্য হলো “Chocolate Brownies “।

Prev1 of 6
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *