IPL 2022

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কার এখন বিখ্যাত একজন ধারাভাষ্যের জন্য পরিচিত। সুনীল গাভাস্কার আইপিএল ২০২২-এ (IPL 2022) হিন্দি এবং ইংরেজি, দুই ভাষাতেই ধারাভাষ্য করছেন। চেন্নাই সুপার কিংস (সিএসকে) এবং রাজস্থান রয়্যালস (আরআর) এর মধ্যে খেলা চলাকালীন শিমরন হেটমায়ারের স্ত্রীকে নিয়ে গাভাস্কার এমন মন্তব্য করেন জা নিয়ে এখন তোলপাড় শুরু হয়ে গিয়েছে।

গাভাস্কারের বিতর্কিত মন্তব্য

IPL 2022: হেটমায়ারের স্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য সুনীল গাভাস্কারের !! তোলপাড় শুরু টুইটারে 1

আইপিএল-এ, রাজস্থান রয়্যালস শুক্রবার চেন্নাই সুপার কিংস (CSK) কে ৫ উইকেটে হারিয়ে দেয়। এই ম্যাচে, শিমরন হেটমায়ার দলের প্লেয়িং ইলেভেনের ছিলেন এবং হেটমায়ার যখন ক্রিজে ব্যাট করতে আসেন, তখনই গাভাস্কার তার জন্য এমন কিছু মন্তব্য করেন, যার কারণে তিনি প্রচুর সমালোচনার সম্মুখীন হন। সম্প্রতি বাবা হয়েছেন হেটমায়ার। হেটমায়ার ক্রিজে আসার সাথে সাথে গাভাস্কার বললেন, ‘শিমরান হেটমায়ারের স্ত্রী ডেলিভার করেছেন। এবার কি হেটমায়ার এখন রাজস্থানের হয়ে ডেলিভার করবেন?’

কমেন্ট্রি থেকে অপসারণের দাবি

IPL 2022: হেটমায়ারের স্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য সুনীল গাভাস্কারের !! তোলপাড় শুরু টুইটারে 2

রাজস্থান রয়্যালসের হয়ে খেলা ক্যারিবিয়ান ব্যাটসম্যান শিমরন হেটমায়ার প্রথমবারের মতো বাবা হয়েছেন। কিছু দিন আগে আইপিএল বায়ো বাবল ছেড়ে গায়ানায় স্ত্রীর কাছে পৌঁছে যান এবং বাবা হওয়ার পর ফিরে এসেছেন ‘হেটি’। হেটমায়ারের স্ত্রী সম্পর্কে গাভাস্কারের এই মন্তব্যের পর, সোশ্যাল মিডিয়ায় ভক্তরা সুনীল গাভাস্কারের তীব্র সমালোচনা করছেন এবং তাকে কমেন্ট্রি থেকে সরিয়ে দেওয়ার দাবি উঠেছে।

দেখে নিন সেই চিত্র:

Leave a comment

Your email address will not be published.