IPL 2022: প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হয়ে খেলবেন নয়া ইয়র্কার কিং, দাবি সুনীল গাভাস্কারের !! 1

ভারতের প্রাক্তন অধিনায়ক এবং ব্যাটিং গ্রেট সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) বিশ্বাস করেন যে সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) ফাস্ট বোলার টি নটরাজন (T Natarajan) অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) আগে দলে ফিরে আসার দৌড়ে থাকা ভাল। নটরাজন দীর্ঘদিন ধরে টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন এবং এখন এই খেলোয়াড়কে এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হয়ে খেলতে দেখা যাবে।

আইপিএল ২০২২-এ দেখিয়েছেন সেরা ফর্ম

IPL 2022: প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হয়ে খেলবেন নয়া ইয়র্কার কিং, দাবি সুনীল গাভাস্কারের !! 2

কোভিড -১৯ এর কারণে আইপিএল ২০২১ (IPL 2021) এর দ্বিতীয় অংশটি মিস করার পরে এবং হাঁটুতে সমস্যা হওয়ার পরে, নটরাজন আইপিএল ২০২২-এর ডেথ ওভারগুলিতে তার ভাল বোলিং দেখিয়ে মুগ্ধ করেছেন। তিনি ৮ ম্যাচে ১৭.৪০ গড়ে এবং ৮.৪১ ইকোনমি রেটে ১৫ উইকেট নিয়েছেন। স্টার স্পোর্টসে ক্রিকেট লাইভ শোতে গাভাস্কার বলেন, “নটরাজনের ভালো পারফরম্যান্স দেখে ভালো লাগছে কারণ কিছুক্ষণের জন্য মনে হচ্ছিল ভারত তাকে হারিয়েছে। ডেথ ওভারে দুর্দান্ত বোলিং করছেন তিনি।” গাভাস্কার আরও বিশ্বাস করেন যে তামিলনাড়ু পেসার চোটের পাশাপাশি কোভিড-১৯ এর কারণে একটি বড় অংশ মিস করার হতাশাকে পেছনে ফেলেছেন এবং অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত হবেন, যে দেশে তিনি ২০২০/২১ সফরে আন্তর্জাতিক ক্রিকেটের সমস্ত ফর্ম্যাটে দুর্দান্ত অভিষেক করেছিলেন।

ইনজুরির কারণে সমস্যা হয়েছে

IPL 2022: প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হয়ে খেলবেন নয়া ইয়র্কার কিং, দাবি সুনীল গাভাস্কারের !! 3

গাভাস্কার আরও বলেন, “আমি মনে করি এটা আত্মবিশ্বাসের বিষয়। গত বছর, তিনি চোটের কারণে তার খেলায় মনোনিবেশ করতে পারেননি। কিন্তু এই মুহূর্তে সে আত্মবিশ্বাসে ভরপুর, সে কিছুটা সময় পেয়েছে এবং সে ফ্রেশ হয়ে এসেছে, যে কারণে সে দুর্দান্ত বোলিং করছে।” গাভাস্কার আরও বলেছেন যে আইপিএল ২০২২-এ, নটরাজন এখন তার ট্রেডমার্ক ইয়র্কার নিক্ষেপ করা ছাড়াও বল দেরিতে সুইং করতে চাইছেন, যা দেখতে ভাল লাগছে।

Read More: রোহিত শর্মার পর এই তরুণ তুর্কির হওয়া উচিত ভারতের পরবর্তী অধিনায়ক! দাবি কিংবদন্তী পাক ক্রিকেটারের

Leave a comment

Your email address will not be published.