Shimron Hetmyer

ওয়েস্ট ইন্ডিজের শিমরন হেটমায়ার (Shimron Hetmyer) আইপিএল ২০২২-এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন। সম্প্রতি প্রথমবারের মতো বাবা হয়েছেন তিনি। স্ত্রীর ডেলিভারি ডেট ঘনিয়ে আসায় তিনি কিছুদিন আইপিএল ম্যাচ থেকে বিরতি নিয়েছিলেন। তিনি বায়ো বাবল ছেড়ে স্বদেশে ফিরে যান। তবে এই মুহুর্তে ফের আইপিএলের আঙিনায় ফিরে এসেছেন তিনি। তবে বাবা হওয়ার পর সন্তানের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। এটা জানিয়ে রাখা ভালো যে হেটমায়ারের স্ত্রী কোনও মডেলের চেয়ে কম নয় এবং দুজনের প্রেমের গল্পও খুব আকর্ষণীয়।

Shimron Hetmyer

মিডিয়া রিপোর্ট অনুসারে, শিমরন হেটমায়ারকে স্ত্রী নির্ভানি হেটমায়ারকে পেতে অনেক কাঠকড় পোড়াতে হয়েছিল। প্রতিবেদনে বলা হয়, ফেসবুকের মাধ্যমে দুজনের প্রেম শুরু হয়। শিমরন নির্ভানিকে প্রচুর মেসেজ করতেন কিন্তু কোন উত্তর পেতেন না কিন্তু হেটমায়ার সাহস হারাননি এবং তিনি চেষ্টা চালিয়ে যান।

Shimron Hetmyer: কোন মডেলের চেয়ে কম নয় হেটমায়ারের স্ত্রী !! দুজনের প্রেমের গল্পও বেশ মজার 1

এই সাক্ষাৎকারে শিমরনও জানিয়েছিলেন, ফেসবুকে দুজনের প্রেমের সূত্রপাত। হেটমায়ার বলেন, “আমি ওকে মেসেজ করতাম কিন্তু সে মোটেও উত্তর দিত না। যাইহোক, কয়েক মাস পর নির্ভানি আমাকে উত্তর দিতে শুরু করে।” হেটমায়ার বলেন যে, তিনি নির্ভানির চোখের প্রেমে পড়েন।

Shimron Hetmyer: কোন মডেলের চেয়ে কম নয় হেটমায়ারের স্ত্রী !! দুজনের প্রেমের গল্পও বেশ মজার 2

সাক্ষাৎকারের সময়, হেটমায়ার বলেছিলেন যে তার স্ত্রী নির্ভানি বেশ মজার। তার চোখ দুটি খুব কিউট। ২০১৯ সালের ক্রিসমাস উপলক্ষে শিমরন নির্ভানিকে বিয়ের প্রস্তাব দেন। এর জন্য নির্ভানিও রাজি হয়েছিলেন। দুজনেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তথ্য জানান।

Shimron Hetmyer: কোন মডেলের চেয়ে কম নয় হেটমায়ারের স্ত্রী !! দুজনের প্রেমের গল্পও বেশ মজার 3

আইপিএল ২০২২-এ শিমরন হেটমায়ারের পারফরম্যান্স দুর্দান্ত। অনেক ম্যাচে এককভাবে ম্যাচ জিতেছেন। রাজস্থান রয়্যালসের হয়ে মিডল অর্ডারে ব্যাট করেন তিনি। একই সাথে, ম্যাচ শেষ করতে তিনি অনেকবার মারকাটারি ব্যাটিংও করেন।

Shimron Hetmyer: কোন মডেলের চেয়ে কম নয় হেটমায়ারের স্ত্রী !! দুজনের প্রেমের গল্পও বেশ মজার 4

Read More: আইপিএল ২০২৩-এও অংশ নেবেন এমএস ধোনি! সুনীল গাভাস্কার দিলেন হৃদয়গ্রাহী এই প্রতিক্রিয়া

Leave a comment

Your email address will not be published.