IPL 2021 Final: দেখ কেমন লাগে! আইপিএল দেখার জন্য পাক চেয়ারম্যান রামিজ রাজাকে আমন্ত্রণ জানান সৌরভ গাঙ্গুলি 1

আইপিএল ২০২১ এর ফাইনালে মুখোমুখি হয় CSK (চেন্নাই সুপার কিংস) এবং KKR (কলকাতা নাইট রাইডার্স)। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী পিসিবি চেয়ারম্যান রমিজ রাজাকে ফাইনাল দেখার আমন্ত্রণ জানালেও তথ্য অনুযায়ী তিনি ম্যাচ দেখতে আসেননি। ম্যাচে কেকেআর অধিনায়ক ইয়ন মরগান টস জিতে বল করার সিদ্ধান্ত নেন। ২৪ অক্টোবর দুবাইয়েই টি -টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান।

PCB Chairman Ramiz Raja meets BCCI President Saurav Ganguly

ক্রিকেট পাকিস্তানের খবর অনুযায়ী, এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠকের ফাঁকে সৌরভ গাঙ্গুলী রমিজ রাজাকে ফাইনাল দেখার আমন্ত্রণ জানান। কিন্তু তার আসার সম্ভাবনা নেই। বৈঠকে দুজনেই এশিয়ান ক্রিকেটকে শক্তিশালী করার বিষয়ে আলোচনা করেন। ২০১২ সাল থেকে ভারত ও পাকিস্তানের মধ্যে কোনো দ্বিপাক্ষিক সিরিজ হয়নি। উভয় দলই বড় টুর্নামেন্টে একে অপরের বিরুদ্ধে যায়। আইপিএলে পাকিস্তানি খেলোয়াড়দের প্রবেশেও নিষেধাজ্ঞা রয়েছে।

Read More: মস্ত বড় অপরাধ করলেন কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান, সাসপেন্ড হতে পারেন আইপিএল থেকে

এদিকে, শুক্রবার বাবর আজমের অধিনায়কত্বে পাকিস্তানের দল সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছেছে। টি -টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবারের মতো দলের অধিনায়কত্ব করছেন তিনি। সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছানোর আগে পুরো দলটি তিনবার পরীক্ষা করা হয়েছিল। পাকিস্তান দল ২০০৯ সালে টি -টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জিতেছিল। অন্যদিকে, টিম ইন্ডিয়াও ২০০৭ সালে চ্যাম্পিয়ন হয়েছিল। টি -টোয়েন্টি বিশ্বকাপে এখন পর্যন্ত দুজনের মধ্যে ৫টি ম্যাচ হয়েছে। ভারত সব ম্যাচ জিতেছে।

Leave a comment

Your email address will not be published.