মস্ত বড় অপরাধ করলেন কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান, সাসপেন্ড হতে পারেন আইপিএল থেকে 1

২০২১ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম ম্যাচে চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইডার্সকে ১৮ রানে পরাজিত করেছে। প্রথম ব্যাটিং সিএসকে ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ২২০ রান তোলে। ২২১ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে কেকেআরের পুরো দল ২০২ রান করে অল আউট হয়ে যায়। পরাজয়ের সাথে কেকেআর আরও একটি বড় ধাক্কা খেয়েছে। স্লো ওভার রেটের জন্য কেকেআর অধিনায়ক ইয়ন মরগানকে জরিমানা করা হয়েছে।

Eoin Morgan fined for slow over-rate

বুধবার খেলা ম্যাচে কেকেআর নির্ধারিত সময়ের মধ্যে সিএসকে এর বিপক্ষে ২০ ওভার বোলিং করতে পারেনি। স্লো ওভার রেটের জন্য কেকেআর অধিনায়ক ইয়ন মরগানকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এই মরসুমটি এখনও কেকেআরের পক্ষে বিশেষ হয়নি। দলটি চারটি ম্যাচের মধ্যে তিনটিতে হেরেছে। কেকেআর বর্তমানে দুই পয়েন্ট রয়েছে এবং পয়েন্ট টেবিলের ছয় নম্বরে রয়েছে। নির্ধারিত সময়ে বোলিং না করায় প্রথমবারের মতো জরিমানা করা হয়েছে মরগানকে। তিনি এই মরসুমে দ্বিতীয়বারের মতো ভুল করলে তাকে ২৪ লাখ টাকা জরিমানা করা হবে। এ ছাড়া তার দলের খেলোয়াড়দের ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হবে, বা ছয় লক্ষ টাকা, যা কম হবে।

বুধবার মুম্বইয়ে খেলা ম্যাচে কলকাতার অধিনায়ক ইয়ন মরগান টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। ওপেনার ফাফ ডু প্লেসিসের অপরাজিত ৯৫ রানের জন্য চেন্নাই তিন উইকেটে ২২০ রান করেছে। ২২১ রানের লক্ষ্য তাড়া করতে কলকাতার একসময় ৩১ রানে পাঁচ উইকেট পড়েছিল। এরপরে রাসেল ও কামিন্স ঝোড়ো ইনিংস খেললেও দল জিততে পারেনি। রাসেল ৫৪ এবং কামিন্স ৬৬ রান করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *