IPL 2022: ভিডিও - সুপারম্যানের মত ক্যাচ ধরেছিলেন সাংওয়ান, হার্দিক এবং নাতাশা এইভাবে উদযাপন করেছিলেন 1

IPL 2022 এর ৪৮তম ম্যাচটি গুজরাট টাইটানস (Gujarat Titans) এবং পাঞ্জাব কিংসের (Punjab Kings) মধ্যে খেলা হচ্ছে, যেখানে গুজরাট টাইটান্স পাঞ্জাব কিংসের সামনে ১৪৪ রান করেছে। পাঞ্জাব কিংসের ওপেনার ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal) ওপেন করতে না আসায় অবাক হয়েছিলেন। এই ম্যাচে পাঞ্জাব কিংস থেকে মায়াঙ্ক আগরওয়ালের জায়গায় ওপেন করতে পাঠানো হয় বেয়ারস্টোকে। বেয়ারস্টো তৃতীয় ওভারে মহম্মদ শামির (Mohammed Shami) বলে ছক্কা মারার চেষ্টা করেছিলেন, কিন্তু বলের সাথে ব্যাটের দুর্বল যোগাযোগের কারণে বলটি দীর্ঘ সময়ের জন্য বাতাসে খুব উঁচুতে চলে গিয়েছিল। বাউন্ডারিতে দাঁড়িয়ে প্রদীপ সাংওয়ান (Pradip Sangwan) তার সংযম হারাননি এবং এই ক্যাচ দিয়ে। একটি কঠিন স্কোর, বেয়ারস্টোকে প্যাভিলিয়নের পথ দেখান।

মহম্মদ শামির বলে আউট হওয়ার আগে বেয়ারস্টো ৬ বল খেলেন, করেন মাত্র এক রান। এখন দেখার বিষয় হবে পাঞ্জাব কিংসের ভক্তরা ফ্লপ হওয়ার পরও ভবিষ্যতে ওপেনার হিসেবে বেয়ারস্টোকে বিশ্বাস করতে পারবে কি না। না হলে সামনে থেকে মিডল অর্ডারে পাঠানো হবে। এই ম্যাচে পাঞ্জাব কিংস দলকে লক্ষ্যমাত্রা অর্জন করতে দেখা যায়। শিখর ধাওয়ান (Shikhar Dhawan) পাঞ্জাব কিংসের হয়ে তার দুর্দান্ত হাফ সেঞ্চুরি ইনিংসের সময় তার দলের স্কোরকে লক্ষ্যের খুব কাছাকাছি নিয়ে এসেছেন। এখন বাকি ব্যাটসম্যানরা এই টার্গেট পূরণ করতে পারবে কি না, সেটাই আশা করা যায়। পাঞ্জাব কিংসের দল এই ম্যাচে জিতলে প্লে অফে যাওয়ার আশা করা যায়, তবে পাঞ্জাব কিংস যদি তারা আজ এই ম্যাচে হেরেছে, যদি যায়, তাহলে পরবর্তীতে তাদের সমস্যা আরও বাড়বে।

Read More: IPL 2022: রোহিত শর্মাকে বাদ দিয়ে এই মুম্বাই ইন্ডিয়ান্সের খেলোয়াড়কে নিজের ফেবারিট বললেন অর্জুন তেন্ডুলকার !!

Leave a comment

Your email address will not be published.