IPL 2022: রোহিত শর্মাকে উপেক্ষা করে মুম্বাই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড়কে নিজের পছন্দের বললেন জুনিয়র তেন্ডুলকার !! 1

চলতি আইপিএলের (IPL 2022) মাঝেই অর্জুন তেন্ডুলকার জানিয়ে দিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের দলে কে তার প্রিয় ক্রিকেটার। ইনস্টাগ্রামে কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন কিংবদন্তি ব্যাটসম্যান শচীন তেন্ডুলকারের ছেলে অর্জুন। এই সময় তিনি দলের অভিজ্ঞ এক ফাস্ট বোলারকে মুম্বাই ইন্ডিয়ান্সের দলে তার প্রিয় বলে জানিয়ে দিয়েছেন। ২০২১ সালের আইপিএল নিলামে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দল অর্জুনকে নির্বাচিত করে। যদিও এখনও পর্যন্ত আইপিএলে একটি ম্যাচও খেলেননি তিনি। অর্জুন তেন্ডুলকার পাঁচ বারের চ্যাম্পিয়ন দল ২০ লক্ষ টাকায় কিনেছিল।

কাকে ফেবারিট বললেন অর্জুন?

IPL 2022

মুম্বাই দলের তারকা ফাস্ট বোলার জাসপ্রীত বুমরাহকে নিজের ফেবারিট বলেছেন অর্জুন। রোহিত শর্মার দল মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএলের ২০২২ মরশুমের জন্য জাসপ্রিত বুমরাহকে ধরে রেখেছে। এই বছর আইপিএলের মেগা নিলাম হয়। তবে তার আগে, দলগুলোর কাছে সর্বোচ্চ চারজন খেলোয়াড় ধরে রাখার সুযোগ দেওয়া হয়। ১২ কোটি টাকাতে বুমরাহকে ধরে রাখে মুম্বাই। গত আট বছর ধরে এই ডানহাতি পেসার মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং আক্রমণের গুরুত্বপূর্ণ অংশ। তিনি আইপিএলে মুম্বাইয়ের হয়ে মোট ১০৬টি ম্যাচ খেলেছেন এবং ১৩০টি উইকেট নিয়েছেন। তার স্ট্রাইক রেট ১৮.৬৩। তার বোলিং গড় ২৩.০৫।

IPL 2022: রোহিত শর্মাকে উপেক্ষা করে মুম্বাই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড়কে নিজের পছন্দের বললেন জুনিয়র তেন্ডুলকার !! 2

আইপিএলে জ্বলে ওঠার পর বুমরাহ ভারতের জাতীয় দলেরও গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছেন। ২৮ বছর বয়সী বোলার এখনও পর্যন্ত ২৭ টেস্ট, ৭০টি একদিনের আন্তর্জাতিক এবং ৫৫ টি-টোয়েন্টিতে (জসপ্রিত বুমরাহ বোলিং রেকর্ড) ভারতের প্রতিনিধিত্ব করেছেন। তিনি টেস্ট এবং ওয়ানডেতে ১১৩টি উইকেট নিয়েছেন এবং আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে তার নামে ৬৬ উইকেট রয়েছে।IPL 2022: রোহিত শর্মাকে উপেক্ষা করে মুম্বাই ইন্ডিয়ান্সের এই খেলোয়াড়কে নিজের পছন্দের বললেন জুনিয়র তেন্ডুলকার !! 3

সম্প্রতি সৈয়দ মুশতাক আলী ট্রফিতে মুম্বাইয়ের হয়ে খেলেছেন অর্জুন তেন্ডুলকার। চলতি আইপিএল মরশুমে রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স আশানুরূপ হয়নি। রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই আট ম্যাচের পর প্রথম জয় পেয়েছে। ইতিমধ্যেই প্লে অফের রেস থেকে ছিটকে গিয়েছে মুম্বই। এমন পরিস্থিতিতে এই মরশুমের আইপিএলে কবে অর্জুন তেন্ডুলকারের অভিষেক হয়, সেটা এখন দেখার বিষয়।

Read More: ‘স্পেশাল ফ্যান’ মেয়ের সঙ্গে পূজারার ভিডিও ভাইরাল, ইংল্যান্ডে তিনটি সেঞ্চুরি করেছেন

Leave a comment

Your email address will not be published.