পোর্ট অফ স্পেন: এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে গেছে বেশ কয়েজন ক্রিকেটারের পরিবার। যুবরাজের স্ত্রী হ্যাজেল কিচকে গ্যালারি থেকে যুবরাজকে অনুপ্রেরণা যোগাতে দেখে গেছে। এদিকে, মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনিকে একটি সেলফি এখন ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ওই ছবিতে দুটি বাচ্চা ছেলেকে নিয়ে দেখা গেছে সাক্ষীকে। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘আমার দুই ছেলে’!

এখানে দেখুনঃ প্রথম প্রেমিকা প্রিয়ঙ্কার সঙ্গে মহেন্দ্র সিং ধোনির ছবি ভাইরাল হয়ে উঠল!

সবাই জানেন ধোনি-সাক্ষী দম্পতির ঘরে আছে একমাত্র মেয়ে জিভা। তাহলে দুই ছেলে আসল কোথা থেকে? এই দম্পতি কি তাহলে বাচ্চা দত্তক নিলেন? ইনস্টাগ্রামে সাক্ষীর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, বাচ্চা দুটি মজাদার মুখভঙ্গি করে পোজ দিয়েছে। আর তাদের সঙ্গ দারুণ উপভোগ করছেন সাক্ষী।

My two boys !!! #dhawanjr #bravojr !

A post shared by Sakshi (@sakshisingh_r) on

আসলে বাচ্চা দুটির একটি ধোনির জাতীয় দলের সতীর্থ ওপেনার শিখর ধাওয়ানের ছেলে। আর অপরটি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ড্যারেন ব্রাভোর। নিছকই মজা করে এবং স্নেহের বশে তাঁদেরকে নিজের ছেলে বলে পরিচয় দিয়েছেন সাক্ষী। তাই ধোঁয়াশা এখন অনেকটাই কেটে গিয়েছে। ছবিতে স্পষ্ট, দুই ক্রিকেটার পুত্রের সঙ্গে মজা করাটা বেশ উপভোগ করছেন ধোনির স্ত্রী।

এখানে দেখুনঃ ধোনি-শ্রুতির কাছাকাছি আসা নিয়ে গুঞ্জন!

ভারতীয় দল ত্রিনিদাদে পৌঁছতেই, ডোয়েন ব্রাভো ও তার ভাই ড্যারেন ব্রাভো তাদের সঙ্গে দেখা করতে চলে যান পোর্ট অফ স্পেনে। সেখানে অনুশীলনের ফাঁকে তারা দেখা করেন ভারতীয় ক্রিকেটার ও তাদের পরিবারের সঙ্গে। দ্বিতীয় একদিনের ম্যাচের পর ব্রাভো নিজের বাড়িতে ডিনারে আমন্ত্রণ জানান বিরাট কোহলি ও অন্যান্যদের। শিখর একটি ছবি টুইট করে শেয়ার করেছেন ব্রাভোর আতিথেয়তার কথা।

  • SHARE

    আরও পড়ুন

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...