GT vs RR: রান আউট হওয়ার পর মেজাজ হারালেন রিয়ান পরাগ, নিজের দলেরই সিনিয়র খেলোয়াড়ের উপর দেখালেন রাগ, দেখুন ভিডিয়ো 1

আইপিএল ২০২২ (IPL 2022) এর প্রথম কোয়ালিফায়ার ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিং করে রাজস্থান রয়্যালস ১৮৯ রানের লক্ষ্য গুজরাট টাইটান্সের সামনে রাখে। রাজস্থান রয়্যালসের ইনিংস চলাকালীন ২টি রান আউটও দেখতে পাওয়া গিয়েছে, যা রিয়ান পরাগ আর জোস বাটলারের উইকেট ছিল। কিন্তু এই আউটগুলোর মধ্যে এমন একটি ঘটনাও দেখতে পাওয়া গিয়েছে, যেখানে রাজস্থান রয়্যালসের তরুণ খেলোয়াড় রাগে নিজের সিনিয়র সতীর্থ উপর ক্ষোভ প্রকাশ করেছে।

রান আউট হওয়ায় মেজাজ হারালেন এই খেলোয়াড়

GT vs RR: রান আউট হওয়ার পর মেজাজ হারালেন রিয়ান পরাগ, নিজের দলেরই সিনিয়র খেলোয়াড়ের উপর দেখালেন রাগ, দেখুন ভিডিয়ো 2

কোয়ালিফায়ার রাউন্ডে টস হেরে প্রথমে ব্যাটিং করে রাজস্থান রয়্যালস। রাজস্থানের ইনিংসের শেষ ওভারে তরুণ ব্যাটসম্যান রিয়ান পরাগ নিজের সতীর্থ খেলোয়াড় রবিচন্দ্রন অশ্বিনের উপর রেগে গিয়েছিলেন। রিয়ান পরাগের রান আউটের কারণ অশ্বিনই ছিলেন, যে কারণে রিয়ানকে অশ্বিনের উপর রাগতে দেখা যায়।

অশ্বিনের কারণে রান আউট হন রিয়ান

GT vs RR: রান আউট হওয়ার পর মেজাজ হারালেন রিয়ান পরাগ, নিজের দলেরই সিনিয়র খেলোয়াড়ের উপর দেখালেন রাগ, দেখুন ভিডিয়ো 3

এই ঘটনা রাজস্থান রয়্যালসের শেষ ওভারে দেখতে পাওয়া গিয়েছে যখন জোস বাটলার নো বলে রান আউট হয়ে যান। এরপর ব্যাট করতে ক্রিজে আসেন রবিচন্দ্রন অশ্বিন। সেই সময় ননস্ট্রাইকার এন্ডে থাকা রিয়ান পরাগ স্ট্রাইক নেওয়ার জন্য ছটফট করছিলেন। অন্যদিকে যশ দয়াল এই বল ওয়াইড করেন। যে সময় যশ দয়াল বল ডেলিভার করেন তখনই রিয়ান রান নেওয়ার জন্য দৌড়নো শুরু করেন কিন্তু অন্যদিকে অশ্বিন নিজের জায়গা থেকে একচুলও নড়েননি আর পরাগ রান আউট হয়ে যান।  রান আউট হওয়ার পর পরাগ ঈশারা ঈশারায় অশ্বিনকে অনেক কিছু বলেন, অন্যদিকে অশ্বিনকেও কিছু বলে দেখা যায়। অশ্বিন বলেন, ভাই কোথাও দৌড়চ্ছ।

বাটলার খেলেন বিস্ফোরক ইনিংস

GT vs RR: রান আউট হওয়ার পর মেজাজ হারালেন রিয়ান পরাগ, নিজের দলেরই সিনিয়র খেলোয়াড়ের উপর দেখালেন রাগ, দেখুন ভিডিয়ো 4

ইডেন গার্ডেনে খেলা হওয়া প্রথম কোয়ালিফায়ার রাউন্ডে টসে হেরে প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস ১৮৯ রানের লক্ষ্য রাখে। রাজস্থানের হয়ে ওপেনার জোস বাটলারের গুরুত্বপূর্ণ যোগদান থেকেছে। বাটলার বিস্ফোরক ব্যাটিং করে ৫৬ বলে ৮৮ রান করে রানআউট হন। অন্যদিকে এই লক্ষ্য তাড়া করতে নেমে গুজরাটের শুরুটা ভীষণই খারাপ হয় আর ঋদ্ধিমান সাহা কোনো রান না করেই প্যাভিলিয়নে ফিরে যান। তবে গুজরাট এই ম্যাচ ৩ বল বাকি থাকতেই ৭ উইকেটে জিতে নেয়।

Leave a comment

Your email address will not be published.